HeadLogo

বাম আমলে ভাগ্যে না জোটলেও, রাম আমলে ঘড়ের আশায় মঙ্গলেশ্বরী দেববর্মার - Sabuj Tripura News


সবুজ ত্রিপুরা, 
৩ জুন, ২০২০
বুধবার

তেলিয়ামুড়া প্রতিনিধিদীর্ঘদিন ধরেই বিভিন্ন সরকারি সুযোগ সুবিধা থেকে বঞ্চিত তেলিয়ামুড়া  মহকুমার চাকমা ঘাট এলাকা থেকে কিছু দূরে অবস্থিত রঙ্গিয়া টিলা এলাকার বাসিন্দা মঙ্গলেশ্বরী দেববর্মা ও তার পরিবার। বিগত সরকারের আমলে মঙ্গলেশ্বরী দেববর্মার ভাগ্যে জোটেনি বিপিএল কার্ড ও সরকারি ঘর। 


মঙ্গলেশ্বরী দেববর্মা বিগত সরকারের আমলে বিভিন্ন নেতা আমলাদের দুয়ারে দুয়ারে ঘুরলেও তার ভাগ্যের চাকা পরিবর্তন হয়নি। কিন্তু বর্তমান বিজেপি - আইপিএফটি জোট সরকারের আমলে জবকার্ড থাকার দরুন রেগার কাজ পাচ্ছেন। চাকমা ঘাট থেকে কিছু দূরেই রঙ্গিলা শিবিরে বসবাস করেন মঙ্গলেশ্বরী দেববর্মা। ঘরের পরিবারের সদস্য বলতে মা ও ছেলে। মা ও ছেলের দুজনের সংসার। 
  
মঙ্গলেশ্বরী দেববর্মার বর্তমানে রেশন কার্ডটি এপিএল তালিকা ভুক্ত। মঙ্গলেশ্বরী দেববর্মা নিজ প্রতিক্রিয়ায় জানান, বর্তমান নতুন সরকারের কাছে বিপিএল রেশন কার্ড ও সরকারি ঘর পাওয়ার জন্য তিনি আবেদন জানিয়েছেন। মঙ্গলেশ্বরী দেববর্মা বর্তমানে যে ঘরটিতে বাস করেন সেই ঘরের অবস্থা খুবই করুন। তিনি বর্তমান নতুন সরকারের কাছে অনেক আশা নিয়ে বিনম্রভাবে আবেদন জানিয়েছে যাতে তিনি বিপিএল রেশন কার্ড এবং সরকারি ঘর পান।


কোন মন্তব্য নেই