HeadLogo

গাছের চাপায় মৃত্যু টিএসআর জোয়ান - Sabuj Tripura News


সবুজ ত্রিপুরা
১৩জুন, ২০২০
শনিবার

বিশেষ প্রতিনিধি: জম্পুইজলা মহকুমার টাকারজলা থানা থেকে এক কিলোমিটার দূরে, সামান্য বৃষ্টিতেই ধ্বসে  পড়ে  একটি  বিশালাকার  গাছ।  আর   সেই  গাছের  চাপায় পড়ে    
মৃত্যু হল টিএসআর ৭ম বাহিনীর এক জওয়ানের। ঘটনাটি ঘটে শুক্রবার বিকাল ৪টা নাগাদ টাকারজলা থানাধীন নবোদয় বিদ্যালয় এর পাশে পালিয়াভাঙা এলাকায়। মৃত জওয়ানের নাম নৈদারবাসী ত্রিপুরা (৩৭) পিতা কর্জমনি ত্রিপুরা। বাড়ি সোনামুড়ার যাত্রাপুর থানাধীন থলিবাড়ি এডিসি ভিলেজে। 

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত দয়ারামপাড়া কনটেইনমেন্ট জোনে ডিউটি করেন এই জওয়ান। ডিউটি থেকে টাকারজলা থানায় ফিরে নিজের মোটরসাইকেল নিয়ে এটিএম থেকে টাকা তোলার জন্যে বিশ্রামগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দেন। 

আর তখন ঝিরঝির বৃষ্টি পড়ছিল, ফলে  রেইনকোর্ট পরে বেরিয়েছেন এই জোয়ান। কিছুক্ষণ পর প্রচন্ড বৃষ্টি নামে, আর এই বৃষ্টিতে ধ্বসে পড়ে একটি বিশালাকার গাছ। গাছটি নৈদারবাসী ত্রিপুরার চলন্ত বাইকের উপর ধ্বসে পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় এই টিএসআর জওয়ানের। খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে ছুটে যান টাকারজলা থানার ওসি অজয় দেববর্মা। মৃতদেহ উদ্ধার করে পাঠানো হয় টাকারজলা হাসপাতালের মর্গে। খবর দেয়া হয় তাঁর  বাড়ি থলিবাড়িতে। নৈদারবাসী ত্রিপুরা স্ত্রী এবং দুই মেয়ে রয়েছে। হঠাৎ এই জোয়ানের মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে আসে গোটা জম্পুইজলা মহকুমায়। 


কোন মন্তব্য নেই