HeadLogo

ত্রিপুরা আর্ট সোসাইটির উদ্যোগ : “মা আসছেন” অঙ্কন প্রতিযোগিতা ২০১৯

সবুজ ত্রিপুরা, নিজস্ব প্রতিনিধি, ১৫ সেপ্টেম্বর : আগামী ২৯ সেপ্টেম্বর রবিবার সকাল ১০:৩০ মিনিট নাগাদ উত্তর জেলার ধর্মনগরের বিবেকানন্দ সার্ধ শতবার্ষিকী ভবনে ধর্মনগর ও পানিসাগর মহকুমাভিত্তিক এক বিশাল অঙ্কন এবং ফুলের তোড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে চলেছে। এ উপলক্ষ্যে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন জেলার বিশিষ্ট শিল্পী, লেখক, সমাজসেবী ও শ্রদ্ধেয় অভিভাবকবৃন্দ। এছাড়া আয়োজন করা হয়েছে এক চিত্র প্রদর্শনীরও।

          এই অনুষ্ঠানে প্রধান অতিথিরূপে উপস্থিত থাকবেন রাজ্য শিল্পোন্নয়ন নিগমের মাননীয় সভাপতি শ্রী টিংকু রায় মহোদয়। এছাড়া অনুষ্ঠানের প্রধান আলোচকরূপে রাজ্য মহিলা কমিশনের মাননীয় সভাপতি শ্রীমতী বর্ণালী গোস্বামী মহোদয়া এবং অন্যতম আলোচকরূপে বিশিষ্ট শিক্ষক ও সমাজসেবী শ্রী ননীগোপাল দেবনাথ মহোদয় উপস্থিত থাকবেন। তাছাড়া উপস্থিত থাকবেন ত্রিপুরা আর্ট সোসাইটির ধর্মনগর-পানিসাগর শাখা কমিটির মাননীয় উপদেষ্টা শ্রী বিশ্বজিৎ দেব মহাশয়। অনুষ্ঠানের উদ্বোধন করবেন বিশিষ্ট শিক্ষক ও সমাজসেবী শ্রী রসিক রঞ্জন গোস্বামী মহাশয়।
          অন্যান্য সম্মানিত অতিথিদের মধ্যে থাকবেন ধর্মনগরের বিশিষ্ট শিক্ষক ও আবৃত্তিকার শ্রী বিকাশ বরণ ভট্টাচার্য্য মহোদয়, ধর্মনগর পুর পরিষদের মাননীয়া সদস্যা শ্রীমতী নবনীতা আচার্য্য মহাশয়া, ত্রিপুরা সরকারী চারুকলা মহাবিদ্যালয়ের মাননীয় অধ্যাপক শ্রী জীবনকৃষ্ণ শীল মহোদয়, বিশিষ্ট প্রাবন্ধিক (ইংরাজি) শ্রী তপন শর্মা মহাশয়, ত্রিপুরা আর্ট সোসাইটির মাননীয় সভাপতি শ্রী কপিল কান্তি দাস মহাশয় এবং ত্রিপুরা আর্ট সোসাইটির মাননীয় সম্পাদক শ্রী রিন্টুলাল দেব মহাশয়।
          অনুষ্ঠানটির আহ্বান করেছেন ত্রিপুরা আর্ট সোসাইটির ধর্মনগর-পানিসাগর শাখা কমিটির মাননীয় সম্পাদক শ্রী সৌমিক নাথ মহাশয়।


কোন মন্তব্য নেই