ওয়ানাডে আসনে সিপিআই এর বিরুদ্ধে রাহুল গান্ধীর প্রতিদ্বন্দ্বিতার তীব্র বিরুধিতা করলেন সিপিএমের মুখ্যমন্ত্রী - Sabuj Tripura

 Kerala CM Slams Rahul Gandhi's Decision to Contest Against Left Alliance in Wayanad

সবুজ ত্রিপুরা :কংগ্রেস নেতা রাহুল গান্ধী কেরল এর ওয়ানাড থেকে ভোটে লড়ছেন। প্রথম থেকেই তার বিরুধিতা করে আসছে কেরল সিপিএম। এবার রাজ্যের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন কংগ্রেস এর এই সিদ্ধান্তকে সরাসরি সমালোচনা করলেন।

 

তাঁর বক্তব্য, বিজেপিকে সরাতে বিরোধীরা এক ছাতার নিচে এসেইন্ডিয়াজোট গড়েছে।অথচ ওয়ানাডে সিপিআই প্রার্থী অ্যানি রাজার বিরুধে প্রতিদ্বন্দ্বিতা করছেন কংগ্রেসের রাহুল গান্ধী। পিনারাই কংগ্রেস কে মনে করিয়ে দেন, সিপিআইও এই  ইন্ডিয়াজোট এর শরিক।

 


তিনি বলেন, "এর অর্থ কী? রাহুল গান্ধী ইন্ডিয়া জোট এর প্রধান নেতা এবং বাম গণতান্ত্রিক ফ্রন্ট (এলডিএফ) এর বিরুদ্ধে লড়াই করছেন, যা একই জোটের অংশ।"

 

তিনি আরও বলেন, "রাহুল গান্ধী কেরলে কার বিরুদ্ধে লড়ছেন? আমরা কি বলতে পারি তিনি কেরলে (বিজেপি প্রার্থী) কে সুরেন্দ্রনের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন? আমরা কি বলতে পারি তিনি বিজেপির বিরুদ্ধে লড়াই করার জন্য কেরলে এসেছেন? তিনি এখানে এলডিএফের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে আসছেন।"

 

রাহুল গান্ধীকে তীব্র আক্রমণ করে বিজয়ন বলেন, "রাহুল গান্ধী কেরলে এসেছেন এবং অ্যানি রাজার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি সিপিআইয়ের জাতীয় নেতা। বিজেপি সরকারের অন্যায় কাজের তীব্র সমালোচনা করার জন্য মণিপুর সহিংসতার সময় তাঁকে দেশদ্রোহী বলা হয়েছিল।

 

বিজয়ানের মন্তব্য বিরোধী ইন্ডিয়া জোটের মধ্যেকার অভ্যন্তরীণ উত্তেজনা তুলে ধরেছে।যা বিজেপি নেতৃত্বাধীন এনডিএ- বিরুদ্ধে ইন্ডিয়া জোট এর ঐক্যবদ্ধ অবস্থান তুলে ধরার ক্ষমতা দুর্বল করতে পারে।


আরপড়ুন :  " ২০২৬ সালের মধ্যে অসম কংগ্রেসে আর কোনও হিন্দু থাকবে না "- হেমন্ত বিশ্ব শর্মা।

আরপড়ুন : পয়লা এপ্রিল থেকে চালু নয়া আয়কর নীতি, দেখেনিন কী কী থাকছে এই ব্যবস্থায়?

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu