আটক কুখ্যাত হিফজুর রহমানের মৃত্যু-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

১২ জুলাই

বুধবার

কদমতলা প্রতিনিধিঃ জেল থেকে পালিয়ে বাংলাদেশ চলে গিয়েছিল কুখ্যাত হিফজুর রহমান। সেখানে বসে এই এলাকায় অসামাজিক কার্যকলাপ কিভাবে আরো বাড়ানো যায় এই নিয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছিল। 

সম্প্রতি ভারতের প্রবেশ করে হেফজুর মেঘালয় সীমান্ত দিয়ে বরাকে প্রবেশের চেষ্টা চালায় । কাছাড় পুলিশের কাছে আগে থেকেই খবর ছিল। এক বিশেষ পুলিশের টিম রাত ৩ টায় আসাম মেঘালয় বর্ডারের মালিডহর এলাকায় হিফজুরকে পুলিশ একটি ম্যাক্সি কেব থেকে আটক করে। শিলচর  আসার পথে বুরুঙ্গা প্রথম খন্ডে প্রকৃতির ডাকে গাড়িটি কিছুক্ষণ থামাতে বলে। পুলিশ গাড়ি থামালে সেখান থেকে প্রথমে পালিয়ে যেতে চায়। পুলিশ বারবার আটকানোর চেষ্টা করলেও একসময় কুখ্যাত এই খুনি পুলিশের উপর আক্রমণ চালায়। শেষে পুলিশ বাধ্য হয়ে আত্মরক্ষার্থে গুলি চালায়। তবে এই ঘটনায় 

                   হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

দুজন পুলিশ ও আহত হয়ে শিলচর মেডিকেল কলেজে চিকিৎসাধীন। আহত হিফজুর কে শিলচর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার ২ ঘণ্টা পর মৃত্যু ঘটে। দেখ সাংবাদিক সম্মেলনে এ কথা জানালেন কাছাড়ের পুলিশ সুপার নোমান মাহাত্ম্য। 

তিনি আরো জানান এ সংক্রান্ত বিষয়ে কাছার পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। উল্লেখ্য করিমগঞ্জ জেলার ভাঙ্গা এলাকার নাজ এবং তার পিতা তোফায়েল সহ বেশ কয়েকটি হত্যাকাণ্ডে জড়িত এই হিফজুর। এক সময় মধ্য বরাকের ত্রাস ছিল এই লোকটি। পরে পুলিশ তাকে গ্রেফতার করলে আদালত যাবজ্জীবনের সাজা শোনায়।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu