হাওয়াই বাড়ি গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে স্বাস্থ্য শিবির -Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

১৭ জুন

শনিবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ হাওয়াই বাড়ি গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে শুক্রবার সংশ্লিষ্ট পঞ্চায়েত কার্যালয়ে সাধারণ গ্রামবাসীদের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে এক স্বাস্থ্য শিবির আয়োজন করা হয়। 

সকাল থেকেই সংশ্লিষ্ট গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বিভিন্ন ওয়ার্ড এলাকা থেকে বিভিন্ন বয়সের নর নারীরা এই স্বাস্থ্য শিবিরে উপস্থিত হয়ে পরিষেবা গ্রহণ করার জন্য এক প্রকার উদগ্রীব ছিলেন।  গোটা বিষয় নিয়ে উদ্যোক্তাদের পক্ষ থেকে দাবি করা হয়েছে এই স্বাস্থ্য শিবিরের মধ্য দিয়ে বিভিন্ন ব্যাপারে রোগ নির্ণয় করার 

                   হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

যেমন উদ্যোগ নেওয়া হয় ঠিক এর পাশাপাশি বিভিন্ন ক্ষেত্রে চিকিৎসকদের পরামর্শ মত নানান প্রকারের ব্যবস্থা পত্র লিখে দেওয়া সহ কিছু কিছু ঔষধও তুলে দেওয়া হয় রোগীদের হাতে। 

বিশেষ করে সাধারণ গ্রামবাসীরা যাতে করে স্বাস্থ্যের ব্যাপারে সচেতন হতে পারেন বা বিভিন্ন রোগ সম্পর্কে সহায়তা পেতে পারেন সেই বিষয়কে সামনে রেখেই এই উদ্যোগ বলে উদ্যোক্তাদের তরফ থেকে দাবি করা হয়েছে। সংশ্লিষ্ট স্বাস্থ্য শিবির চত্বরে গিয়ে দেখা গেছে সারিবদ্ধ ভাবে বিভিন্ন বয়সের নর নারীরা নানান প্রকারের চিকিৎসা পরিষেবা যেমন গ্রহণ করছেন ঠিক তেমনি বিভিন্ন চিকিৎসক  সহ বিশেষজ্ঞদের মূল্যবান পরামর্শ গুলোও গ্রহণ করে চলেছেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu