বিশ্ব যক্ষা দিবসের পদযাএা রেলি-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

২৫ মার্চ

শনিবার

উদয়পুর প্রতিনিধিঃ শুক্রবার উদয়পুর জামতলাস্থিত টাউন হলের সামনে থেকে উদয়পুর পৌর পরিষদ এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের যৌথ উদ্যোগ বিশ্ব যক্ষা দিবসের পদযাএা রেলি অনুষ্ঠিত হয়। 

এদিন পদযাএা রেলিতে  উপস্থিত ছিলেন উদয়পুর পৌর পরিষদের পৌরপিতা শীতলচন্দ্র মজুমদার,তাছাড়া জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক নীর মোহন জমাতিয়া,ত্রিপুরা সুন্দরী মহকুমা হাসপাতালের স্বাস্থ্য আধিকারিক জয়দেব দেববর্মা, বিশিষ্ট সমাজসেবী প্রবীর দাস সহ অন্যান্য অতিথিরা। এই দিন রেলিতে ডাক্তার, নার্স, আশা কর্মী, অঙ্গনাদী কর্মী, নার্সিং ছাত্র-ছাত্রী, রেডক্রস সোসাইটির কর্মী, ডিজাস্টার ম্যানেজমেন্টের কর্মী সহ বেশ কিছু সমাজসেবী মানুষ এরাও এ রেলিতে অংশ নেন। 

                      হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

পাশাপাশি এই দিন  উদয়পুর শহরে থাকা বিভিন্ন অটোগুলির মধ্যে যক্ষা রোগের নির্মূল করার জন্য স্টিকার লাগিয়ে এই রোগ প্রতিরোধ বার্তা দিতে চাইছেন। উদয়পুর পৌর পরিষদের পৌরপিতা শীতল চন্দ্র মজুমদার সাংবাদিকদের মুখোমুখি

হয়ে বললেন যক্ষা রোগকে নির্মুল মুক্ত করার লক্ষ্যে ভারতের প্রধানমন্ত্রী প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারা । যক্ষা যদিও এটা মরণবেধি রোগ তারপরেও মানুষকে সচেতন থাকতে হবে। আজ এই রেলের মাধ্যমে সচেতন মানুষকে করতে চাইছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu