যুব মোর্চার সিপাহীজলা জেলা কমিটির উদ্যোগে রক্তদান শিবির-Sabuj Tripura

সবুজ ত্রিপুরা

২১ মার্চ

মঙ্গলবার

বিশালগড় প্রতিনিধিঃ যুব মোর্চার সিপাহীজলা জেলা কমিটির উদ্যোগে রাস্তার মাথা কমিউনিটি হলে রক্তদান শিবির। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য।

জেলা যুব মোর্চার উদ্যোগে আয়োজিত মেগা রক্তদান শিবিরের শুভ সূচনা করেন প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য  রক্তদান জীবন দান রাজ্যের রক্তের স্বল্পতার দূরীকরণের জন্য রাজ্যের প্রত্যেকটি সামাজিক সংস্থা থেকে শুরু করে রাজ্যের সমস্ত জনসাধারণ প্রতিনিয়ত বিভিন্নভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। সরকারি ও বেসরকারি হাসপাতাল গুলোতে যেন রক্তের স্বল্পতার দরুন কোন ব্যক্তির প্রাণহানি না হয় সেদিকে লক্ষ্য রেখে এ রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী প্রফেসর ডঃ মানিক সাহার নির্দেশে প্রতিনিয়ত গ্রাম থেকে শুরু করে জেলা ও শহর পর্যন্ত প্রত্যেকটি জনসাধারণের প্রতিনিয়ত এ রক্তের স্বল্পতা দূরীকরণের জন্য অবিরাম বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছেন তারই অঙ্গ হিসেবে জেলা যুব মোর্চার উদ্যোগ কমলার সাথে বিধানসভার রাস্তার মাথা কমিউনিটি হল ঘরে উপস্থিত ছিলেন বিদায়িকা অন্তরা 

                      হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সরকার দেব, জেলা যুব মোচার সভাপতি সভাপতি দীপ্তনু দাস,মন্ডল সভাপতি সুবীর চৌধুরী ব্লক শেয়ার করছেন সন্ধ্যা দেববর্মা সহ অন্যান্য সদস্যরা। বক্তব্য রাখতে গিয়ে রাজিব ভট্টাচার্য ী বলেন রক্তস্বল্পতা দূরীকরণে রাজ্য সরকার প্রতিনিয়ত এগিয়ে রয়েছেন  কোথাও কোনো রকম রক্তের সল্পতা দূরীকরণের জন্য সংস্থাগুলোকে এগিয়ে আসার আহ্বান জানান পাশাপাশি সংস্থাগুলোকে সার্বিকভাবে রাজ্য সরকার সহায়তা করবেন হলে জানান তিনি। বিভিন্ন ক্যাম্প করার জন্য যা করনীয় রাজ্য সরকার করে যাবেন। 

প্রত্যেক ব্যক্তিকে রক্তদানের মহতী যে গর্বের বিষয় জনগণের মধ্যে আলোচনার মধ্যে দিয়ে তুলে ধরতে হবে প্রত্যেক মানুষকেই রক্ত দান করা অত্যন্ত প্রয়োজন কেননা রক্তদান জীবন দান আর মানব সমাজে রক্তদান করাটা যে কতটুকু মহতি কাজ সেই সম্বন্ধে অনুষ্ঠানে আলোচনা করলেন। আজকের এই রক্তদান শিবিরে মোট ৬০ জন রক্তদান করেন ।

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu