পৈতৃক সম্পত্তির লোভে ছেলের হাতে রক্তাক্ত বৃদ্ধা মা-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

১৩ ডিসেম্বর

মঙ্গলবার

বক্সনগর প্রতিনিধিঃ নিজের পৈতৃক সম্পত্তি হাতিয়ে নিতে বৃদ্ধা মা'কে রক্তাক্ত করে দেয় পাষন্ড ছেলে। এমনকি খুন করার হুমকি দেয় বলে অভিযোগ বৃদ্ধা মায়ের। 

নিরুপায় হয়ে থানা পুলিশের দ্বারস্থ বৃদ্ধা উষা রানী দাস (৬৩)। ঘটনা কলমচৌড়া থানাধীন মানিক‍্যনগর পঞ্চায়েতের চার নং ওয়ার্ড এলাকায়। ঘটনার বিবরনে জানা যায়, বৃদ্ধা উষা রানী দাসের স্বামী রন্জিত শুক্ল দাস প্রায় পাঁচ বছর পূর্বেই প্রয়াত হয়েছেন। তার দুই ছেলে এক মেয়ে থাকলেও ছোট ছেলে পড়াশুনার কারনে রাজ‍্যের বাহিরে অবস্থান করছেন। মেয়ের বিয়ে হয়ে গেছে। বর্তমানে বাড়িতে বড় ছেলে রয়েছে। কিন্তু নিজের শেষ বয়সে এসে শারীরিক ভাবে অত‍্যাচারিত- লাঞ্চিত হতে হচ্ছে বড় ছেলের হাতেই। জানা যায়, নিজের বড় ছেলে ইন্দ্রজিৎ শুক্ল দাস দাবি করেন তার পৈতৃক সম্পত্তি তাকে লিখে দিতে হবে। অন‍্যথায় তিনি তার বৃদ্ধা মা'কে বাড়িতে থাকতে দেবেন না। এবং সেই মতোই নিষ্ঠুর কাজ কাজটি করে বৃদ্ধার বড় ছেলে ইন্দ্রজিৎ। জানা গেছে, রবিবার সকালে এমনি ভাবে অর্থসম্পদ নিয়ে কথাকাটা কাটিতে করতে থাকে এবং তার বৃদ্ধা মা'কে নিজ ঘরে ঢোকতে বাধা দেয়। 

                         হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

এমনকি ঘর থেকে তার মায়ের থাকার ব‍্যবহার্য‍্য জিনিস পত্র বাহিরে ফেলে দেয়। এক পর্যায়ে নিজের ছেলের বাধাকে অমান‍্য করে তার নিজ ঘরে প্রবেশ করলে পাষন্ড ছেলে তাকে ঘার ধাক্কা দিয়ে বের করে দিতে চাইলে পড়ে গিয়ে দরজার লোহার আঘাতে অনেকটাই রক্তাক্ত হলেন বৃদ্ধা উষা রানী দাস। ঘটনাস্থলে উপস্থিত থাকা লোকজনেরা তাকে তড়িঘড়ি করে বক্সনগর সামাজিক স্বাস্থ‍্যকেন্দ্রে নিয়ে গেলে সেখানে তার প্রাথমিক চিকিৎসা হয়। পরবর্তীতে এই ঘটনাটি 

এলাকার প্রধান মেম্বারদের জানানো হলে তাদের তরফে কোনো ভূমিকা গ্রহন করা হয়নি। যার ফলে উক্ত ঘটনার লিখিত বিবরন জানিয়ে সুষ্ঠু বিচারের আশায় স্থানীয় কলমচৌড়া থানার দ্বারস্থ হয়েছেন বৃদ্ধা উষা রানী দাস। তবে এই অসহায় বৃদ্ধা মহিলা নিজের ছেলের এমন অত‍্যাচার থেকে রেহাই পাবে কিনা বা আইনী কোনো সহায়তা পায় কিনা সেটাই এখন দেখার বিষয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu