শাসক দলের উপ প্রধানের সাথে বিএস এফের সমস্যা জেরের পথ অবরোধ -Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

১৫ নভেম্বর

মঙ্গল বার

বক্সনগর প্রতিনিধিঃবিএসএফকে বাড়তি সুবিধা দেওয়ায় রাজ্যের প্রত্যেক জায়গায় সাধারণ জনগণের সাথে বাক বিতনডায় জড়িয়ে পড়ছে একাংশ বিএসএফ জোওয়ানরা। এমনই এক ঘটনার সাক্ষী হল সিপাহীজলা জেলার সোনামুড়া মহকুমার এনসিনগর এলাকায়। 

এদিন বিএসএফের সাথে স্থানীয়দের সমস্যা জেরি ক্ষুব্ধ হয়ে এলাকার জনগণ সোনামুড়া টু বক্সনগর সড়ক অবরোধ করে এনসিনগর এলাকায়। জানায় যায় সোনামুড়া থানাধীন এনসিনগর সীমান্ত এলাকার জনগণ যাতায়াতের ক্ষেত্রে হয়রানি করে বিএসএফ জোওয়ানরা, আর তাতে ক্ষুব্ধ হয়ে সোনামুড়া টু বক্সনগর সড়ক অবরোধ করে সোমবার সকাল ৯ টা নাগাদ , 

                         হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

দীর্ঘ তিন ঘন্টা চলে এই অবরোধ, পরবর্তী সময় খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে সোনামুড়া থানার ওসি, মহকুমা পুলিশ আধিকারিক সমীর রায়,ডিসিএম সহ অন্যান্য আধিকারিকরা,এসে স্থানীয়দের অভিযোগ শুনে, এবং বিএসএফ আধিকারিক এর সাথে কথা বলে সমস্যা সমাধান করে , পথ অবরোধ মুক্ত হয়,তবে প্রতিনিয়ত এই ভাবে সড়ক অবরোধের ফলে পথ চলতি মানুষজন ভোগান্তির শিকার হচ্ছে।

জানা যায় গতকাল শাসক দলের উপ প্রধানের সাথে বিএসএফ জোওয়ানদের মধ্যে সামান্য কথা কাটাকাটি হয় আর এর জেরে মঙ্গলবার সকালে এই পথ অবরোধ করে উপ-প্রধান সহ স্থানীয় এলাকাবাসী। তবে আজকের এই পথ অবরোধের জেরি গোটা এনসিনগর এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu