স্বাধীনতার ৭৫ তম বর্ষ বা আজাদী কা অমৃত মহোৎসব উদযাপনের অংগ হিসেবে গোটা ভারতের ৭৫ জন যুবক যুবতী বাইক নিয়ে বেরিয়ে পড়েছেন দেশ ভ্রমণে-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

১৭  অক্টোবর

সোমবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ স্বাধীনতার ৭৫ তম বর্ষ বা আজাদী কা অমৃত মহোৎসব  উদযাপনের অংগ হিসেবে গোটা ভারতের ৭৫ জন যুবক যুবতী বাইক নিয়ে বেরিয়ে পড়েছেন দেশ ভ্রমণে। 

জানা গেছে, 75 Nos. Freedom Rider Biker Reallys নামক একটি বাইকার গ্রুপ বিগত ৯ ই সেপ্টেম্বরে দিল্লির মেজর ধ্যানচাঁদ স্টেডিয়াম থেকে শুরু হওয়া এই বাইক রেলিটি ভারতের বিভিন্ন প্রদেশ পরিক্রমা করে আজ অর্থাৎ সোমবার ত্রিপুরা রাজ্যের তেলিয়ামুড়াতে এসে উপস্থিত হয়েছে। মোট ৭৫ জন বাইক 

                         হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

আরোহী বাইক নিয়ে বেরিয়ে পড়েছেন, এই ৭৫ জন বাইক আরোহীর মধ্যে রয়েছেন ১১ জন মহিলা বাইক আরোহীও। তেলিয়ামুড়াতে যুব কল্যাণ দপ্তরের তরফ থেকে এবং তেলিয়ামুড়া পৌর পরিষদের পক্ষ থেকে এই বাইক রাইডারদের উষ্ণ সংবর্ধনা দেওয়া হয় এবং তাদের হাতে সংবর্ধনা সূচক হিসেবে খাদ্য সামগ্রী ও আনুষাঙ্গিক বেশ কিছু সামগ্রী তুলে দেওয়া হয়। এই পর্বে দপ্তরের আধিকারিক, কর্মকর্তা সহ অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন তেলিয়ামুড়া পুরপরিষদের পুরপিতা রূপক সরকারও। 

অন্যদিকে, বড়োমুড়া ইকোপার্কের সামনে থেকে ওই ৭৫ জন বাইক রাইডারদের রিফ্রেশমেন্ট এবং স্বাগত জানিয়ে নিয়ে যায় Entrepious Leones Tripura নামের ত্রিপুরার একটি বাইকার গ্রুপের সদস্যরা। বাইক রাইডারদের তরফ থেকে সংক্ষিপ্ত আকারে প্রতিক্রিয়া দিতে গিয়ে জানানো হয় স্বাধীনতার ৭৫ তম বর্ষ উপলক্ষেই তাদের এই বিশেষ কর্মসূচি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu