এক চা বিক্রেতা ১২০ জন ছাত্র-ছাত্রীদের মিড ডে মিলের খাবার খাওয়ালেন-Sabuj Tripura

সবুজ ত্রিপুরা

২১ সেপ্টেম্বর

বুধবার

বক্সনগর প্রতিনিধিঃ কথায় আছে, ইচ্ছে থাকলে স্বর্গও লাভ হয়। ঠিক সেই কথাকেই বাস্তবে পরিণত করে দেখাল সূর্য কুমার দাস।  সোনামুড়া বটতলী এসবি স্কুলের পাশেই বাড়ি ওনার। 

নাম সূর্য কুমার দাস। পেশায় তিনি একজন চা বিক্রেতা। বটতলী বাজারে ওনার নিজস্ব এক চা দোকান আছে। সূর্য কুমার দাস এর বহুদিনের একটি ইচ্ছে তিনি বটতলী এস বি স্কুলের সকল ছাত্র-ছাত্রীদের একদিন মিডডে মিল খাওয়াবেন। কিন্তু আর্থিক বা অন্যান্য কারণে সে সুযোগ পাননি সূর্য বাবু। কিন্তু তিনি আজকে ছোটখাটো একটি অনুষ্ঠানের মধ্যে 

আশা পূরণ করলেন তিনি। এবং ১২০ জন ছাত্রছাত্রীদের খাওয়া দাওয়া অর্জন করেন। এবং এতে এস বি স্কুলের সকল ছাত্রছাত্রীরা খুব খুশি এবং ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে ওনার শারীরিক সুস্থতা কামনা করা হয়েছে। সূর্য বাবুর ছাত্রছাত্রীদের সঙ্গে অনেকই মধুর সম্পর্ক। ফলে সকল ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে একটি শার্টও গিফট করা হয় তাকে। 

স্কুলের সকল শিক্ষকদের পক্ষ থেকেও তাকে একটি ছাতা গিফট করা হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এস বি স্কুলের প্রধান শিক্ষক নিত্যরঞ্জন দাস, এসএম সি কমিটির চেয়ারম্যান ও সদস্যরা এবং বিশিষ্ট সমাজসেবক স্বপন কুমার দাস সহ অন্যেরা।সূর্য কুমার দাসের এই উদ্যোগ সত্যি অর্থেই প্রশংসার যোগ্যতা অর্জন করে।

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu