১০৩২৩ চাকরি ছূত সরকারি শিক্ষকরা পুনরায় কাজে যোগ দিতে পূর্ব কর্মস্থল বিদ্যালয়ে উপস্থিত হলেন-Sabuj Tripura

 

 সবুজ ত্রিপুরা

১৩ আগস্ট

শনিবার

পানিসাগর প্রতিনিধিঃ ত্রিপুরার ১০৩২৩ চাকরি ছূত সরকারি শিক্ষকরা পুনরায়  কাজে যোগ দিতে পূর্ব কর্মস্থল বিদ্যালয়ে উপস্থিত হলেন। 

তাদের হাতে ছিল সুপ্রিমকোর্ট থেকে প্রাপ্ত আর, টি ,আই  রিপোর্ট কপি। তাতে স্পষ্ট লেখা আছে, যেসব শিক্ষকরা আজ বিদ্যালয়ে পুনরায় কাজে যোগ দিতে উপস্থিত হয়েছিলেন উনারা চাকরি ছুত মামলার সাথে তারা যুক্ত নন  । শুধু ৪৬২ জন শিক্ষকদের বিরুদ্ধে কোর্টে মামলা হয়েছিল । তখন মাননীয় হাইকোর্ট তৎকালীন সরকারের নিয়োগ নীতিকে ভুল ছিল বলে প্রকাশ করেন । এবং যে সব ৪৬২ জন শিক্ষকের বিরুদ্ধে মামলা হয়েছিল তারাই শুধু এই মামলার সাথে জড়িত। বাদবাকি শিক্ষকগণ কখনোই এই মামলার সাথে জড়িত ছিলেন না এবং বর্তমানেও নেই। তার স্পষ্ট প্রমাণ হল,  কিছু সংখ্যক শিক্ষকদের দ্বারা দাখিলকৃত আর, টি, আই এর রিপোর্ট 

                          হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

অনুযায়ী সম্পূর্ণভাবে অবগত হওয়া যাচ্ছে বলে দাবি করছেন আজকে বিদ্যালয়ে আসা শিক্ষকগণ। উনাদের বক্তব্য হল আদালতের আর, টি, আই রিপোর্ট অনুযায়ী যদি আমরা চাকরি থেকে বঞ্চিতই হয়নি বা আমরা উক্ত মামলার সাথে জড়িত নই,  তবে আমরা কেন বিদ্যালয়ে কাজে যোগ দিতে পারব না। মামলার সাথে জড়িত শুধু ৪৬২ জন এর নাম মামলার সাথে যুক্ত । 

বাকি শিক্ষকরা এই মামলার সাথে যুক্ত না থাকার কারণে আজ গোটা ত্রিপুরার সাথে উত্তর ত্রিপুরা জেলার পানিসাগর মহকুমার অন্তর্গত ৩২ দ্রোন নিম্ন বুনিয়াদী বিদ্যালয়ে  আবেদনপত্র নিয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক অথবা ভারপ্রাপ্ত শিক্ষক কাছে উপস্থিত হন রবীন্দ্র দেবনাথ ও অন্যায়ের শিক্ষক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu