একই দিনে দুই চুরাইবাড়ি থানার পুলিশের হাতে ধরা পরলো দুটি গাঁজা বোঝাই লরি-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

২৭ আগস্ট

শানিবার

কদমতলা প্রতিনিধিঃ একই দিনে দুই চুরাইবাড়ি থানার পুলিশের হাতে ধরা পরলো দুটি গাঁজা বোঝাই লরি। পৃথক পৃথক দুটি তল্লাশি অভিযান সংঘটিত হয় দুই থানাতে। আজ শনিবার দুপুর 

২ টা নাগাদ একই সঙ্গে দুটি থানাতে দুটি লরি থেকে প্রায় এক টনের উপর গাঁজা উদ্ধার করে অসম ও ত্রিপুরা পুলিশ। প্রথমে অসম চুরাইবাড়ি ফাঁড়ির ইনচার্জ নিরঞ্জন দাস PB01AN-5971 নম্বরের গাড়িকে আটক করে তল্লাশি করতেই গাড়িতে থাকা ফলের ট্রে থেকে ৩৫টি প্যাকেটে কুড়ি কেজি করে মোট সাতশো কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার কালোবাজারি মূল্য প্রায় সত্তর লক্ষ টাকা বলে জানান ইনচার্জ। 

                         হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

এদিকে গাড়ির চালক হেমরাজ শিং(২৭) ও সহচালক সন্তোষ কুমারকে (২২) আটক করে এনডিপিএস আইনে মামলা রুজু করে তাদের তদন্ত অব্যাহত রয়েছে। তাদের চালকের বাড়ি উত্তরপ্রদেশে এবং সহ চালকের বাড়ি রাজস্থানে। চালক জানায় সে এক লক্ষ টাকার বিনিময়ে আগরতলা থেকে এই গাঁজা গুলি শিলং এর উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।

অপরদিকে, একইভাবে ত্রিপুরা চুরাইবাড়ি থানার পুলিশ কোন সূত্রের ভিত্তিতে HP31C-5226 নম্বরের রাবার বোঝাই লরি আটক করে রাবার 

শিডের ভেতরে থাকা প্রায় ৪৪৬ কেজি গাঁজা উদ্ধার করে। একইভাবে গাঁজা গুলির কালোবাজারি মূল্য চল্লিশ লক্ষ টাকা বলে জানান মহকুমা পুলিশ আধিকারিক। এক্ষেত্রেও চালক শ্রীধর শ্রীকান্ত (৩৫) ও সহচালক অনিল কুমারকে (৪৩) আটক করা হয়েছে। আটক দুজনের বাড়ি হিমাচল প্রদেশে। তাদের বিরুদ্ধেও এনডিপিএস আইনে মামলার রুজু করেছে চুরাইবাড়ি পুলিশ।  


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu