বক্সনগরে উনত্রিশ লক্ষাধিক টাকার গোলা বারুদ আটক-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

২৯ আগস্ট

সোমবার

বক্সনগর প্রতিনিধিঃ সীমান্তে পাচারের উদ্দেশ্যে আগরতলা থেকে ইমপোর্টের দুটি বড় ট্রাক গাড়ি করে বিপুল পরিমান গোলাবারুদ নিয়ে যেতে লাগলে কলমচৌড়া থানাধীন কলসীমুরা বিওপির 

সামনে দুটি গাড়িকে আটক করে সীমান্তের ১৫০ নম্বর ব্যাটালিয়নের বিএসএফ জওয়ানরা। ঘটনার বিবরণে জানা যায়, এই বিপুল পরিমান অর্থের গোলাবারুদ গুলো উত্তর কলমচৌড়া এলাকার জনৈক ব‍্যবসায়ী বিপ্লব দেবের। বিপ্লব বাবু সীমান্ত এলাকার হাতে গোনা কয়েকজন ব‍্যবসায়ীর মধ‍্যে একজন প্রতিষ্ঠিত ব‍্যবসায়ী। প্রতিদিন প্রশাসনকে ম‍্যানেজ করে সীমান্তে লক্ষ লক্ষ টাকার বানিজ‍্য করে থাকেন। কিন্তু স্থানীয় পুলিশ প্রশাসন কিংবা কাষ্টম অফিসারদের যত সহজে ম‍্যানেজ করা যায় সীমান্তের বিএসএফ জোয়ানদের অত সহজে ম‍্যানেজ করা যায় না। সেক্ষেত্রে অনেকটাই বেগ পোহাতে হয়। বা বেশীর ক্ষেত্রে সেই কাজ অনেকটাই অসম্ভব হয়ে যায়। 

                         হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

যার ফলে কলমচৌড়া থানার সামনে দিয়ে বুক ফুলিয়ে লক্ষাধিক টাকার মালামাল নিয়ে চলে গেলেও আটকা পড়ে যায় কলসীমুড়া বিওপির সামনে গিয়ে। যার ফলে বিওপির জোয়ানরা সেই অবৈধ পাচার গাড়ি ধরে থানা প্রশাসনের হাতে তোলে দেয়।এই দিকে দেখা যায় সীমান্তের বিএসএফ সেই গুলো আটক করে থানা প্রশাসনের হাতে হস্তান্তর করতেই ভীড় জমতে থাকে সেখানে। মালিক বিপ্লব বাবু সহ শাসক নেতাদেরও দৌড় ঝাঁপ শুরু হয়। তবে যতদূর খবর সেই আটক কৃত মালামাল হজম করতে পারবে না থানা প্রশাসন। অনেকটাই চাপে পড়ে ছেড়ে দিতে হবে সেই লক্ষাধিক টাকার অবৈধ মালামাল। 

এইদিকে থানার সেকেন্ড অফিসার বিশুপদ জানিয়েছেন, বিএসএফের তরফে লিখিত বিবরনে দুটি গাড়ি সহ মোট উনত্রিশ লক্ষাধিক টাকার অবৈধভাবে মালামাল দেখানো হয়েছে। এখন দেখার বিষয় থানা প্রশাসন সেই বিষয়ে কি ভূমিকা নেয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu