সি.এন.জি কর্তৃপক্ষ বাঁকা পথে বহিরাগতদের নিয়োগ করছে বলে অভিযোগ-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

১৩ জুলাই

বুধবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ স্থানীয় বেকার যুবা-যুবতীদের কর্মসংস্থানে ব্রাত্য রেখে সি.এন.জি কর্তৃপক্ষ বাঁকা পথে বহিরাগতদের নিয়োগ করছে বলে অভিযোগ। 

এ নিয়ে বুধবার সকাল থেকেই তেলিয়ামুড়া হাওয়াইবাড়ি স্থিত সি.এন.জি স্টেশনে জড়ো হতে থাকে স্থানীয় বেকার যুবকরা। এবং সি.এন.জি  কর্তৃপক্ষ'কে বেকার যুবকদের পক্ষ থেকে জানানো হয় যতক্ষণ না পর্যন্ত উদ্বোধন কর্তৃপক্ষের সঙ্গে তাদের কথাবার্তা হবে এবং কর্তৃপক্ষ বেকার যুবকদের নিয়ে  যতক্ষণ না পর্যন্ত কিছু পদক্ষেপ গ্রহণ করবে তত সময় পর্যন্ত যেন সি.এন.জি গ্যাস প্রদান পরিষেবা বন্ধ রাখে। ফলে বুধবার 

                          হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সকাল থেকেই সি.এন.জি গ্যাস নিতে আসা যানচালকদের দুর্ভোগ চরমে পৌঁছায়।এদিকে সি.এন.সি গ্যাস পরিচালিত বিভিন্ন যানবাহন গ্যাস নেওয়ার জন্য দিন সকাল থেকেই দীর্ঘ লাইন পরিলক্ষিত হয় হাওয়াইবাড়ি এলাকায়। কিন্তু সি.এন.জি কর্তৃপক্ষ স্থানীয় বেকার যুবকদের কর্মসংস্থানের বিষয়টি ললিপপের মতো ঝুলিয়ে রাখে। 

যার ফলে স্থানীয় বেকার যুবকদের মধ্যে চাপা ক্ষোভ চলছিল এতদিন কিন্তু বুধবার সকালে চাপা ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটে।  এখন দেখার বিষয়,, সি.এন.জি কর্তৃপক্ষ এই বিষয়টি নিয়ে কি ধরনের পদক্ষেপ গ্রহণ করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu