ইয়াবা ট্যাবলেট কাণ্ডে নতুন মামলা কদমতলা থানায়-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

১৩ জুলাই

বুধবার

কদমতলা প্রতিনিধিঃ ইয়াবা ট্যাবলেট কাণ্ডে ধৃত নুরুদ্দিনের পরিবার ইয়াসিন নামে এক ব্যক্তির বিরুদ্ধে কদমতলা থানায় মামলা দায়ের করলো। 

মূলতঃ নুরুদ্দিনকে মুদি দোকানে ইয়াসিন নামের ওই ব্যক্তি নেশার ট্যাবলেট গুলি রেখে ফাঁসিয়েছে বলে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। উল্লেখ্য গত রবিবার রাতে হঠাৎ ১০ জুলাই গোপন সংবাদের ভিত্তিতে মহেশপুর বাজারের মুদি ব্যবসায়ী নুরুদ্দিনের দোকানে ১৯২৫ টি ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তখন কদমতলা পুলিশ ইয়াবা ট্যাবলেট সহ নুরুদ্দিনকে পাকড়াও করে কদমতলা থানায় নিয়ে আসে। কিন্তু ধৃত নুরুদ্দিনের 

                          হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

পরিবারের লোকজনরা ও মা,বাবা জানান তাদের এক মেয়েকে ইয়াসিনের পরিবারের নিকট আত্মীয়র সঙ্গে বিবাহ দেওয়া হয়েছি আর তার পর থেকেই তাদের পারিবারিক সমস্যার কারণে বিবাহ বিচ্ছেদ ঘটে। তখন নুরুদ্দিনের পরিবার তাদের বিরুদ্ধে থানায় মামলা করে যথারীতি আইনি প্রক্রিয়ায়ার মাধ্যমে হাজত বাসে রহেছে অপরাধীরা। 

এরই বদলা নিতে গিয়ে নুরুদ্দিনের মুদির দোকানে নেশার ট্যাবলেট রেখেছিল বলে জানান তার পরিবার। এ বিষয়ে ইয়াছিনের বিরুদ্ধে কদমতলা থানায় লিখিত মামলা দায়ের করে নুরুদ্দিনের পরিবারের লোকেরা। পুলিশ অবশ্য অভিযুক্ত ইয়াসিনকে ধরতে ওৎ পেতে রয়েছে। অবশ্য ইয়াসিনকে পাকড়াও করলেই আসল রহস্য বেরিয়ে আসবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu