মামাতো ভাই কতৃক ধর্ষনের শিকার আপন পিসতুতো নাবালিকা বোন-Sabuj Tripura

 

 সবুজ ত্রিপুরা

২৯ জুলাই

শুক্রবার

ধর্মনগর প্রতিনিধিঃ সভ্য সমাজে ধর্ষণের মতো নিকৃষ্টতম ঘটনা যেন দিনকে দিন বেড়েই চলেছে।এবার আপন পিসতুতো নাবালিকা বোনকে ধর্ষণ করে ভাই বোনের মতো পবিত্র সম্পর্ককেও কালিমালিপ্ত করলো এক নরপিশাচ মামাতো ভাই । 

অভিযুক্ত মামাতো ভাই রোসন উদ্দিন (২২) বর্তমানে পলাতক । এই নেক্কারজনক ঘটনাটি সংঘটিত হয়েছে উত্তর জেলার ধর্মনগর থানাধীন যুবরাজনগর এলাকায়। জানা গেছে,বৃহস্পতিবার দুপুরে যুবরাজ নগর এলাকার বাসিন্দা রোসন তার পিসির বাড়িতে এসে একাকীত্বের সুযোগকে কাজে লাগিয়ে তার আপন পিসতুতো নাবালিকা বোনকে ফুসলিয়ে বাড়ি থেকে অন্যত্র নিয়ে বলপূর্বক ধর্ষন করে পালিয়ে যায় বলে অভিযোগ। পরবর্তীতে নাবালিকা মেয়েটি কোনভাবে বাড়িতে ফিরে আসলে তার‌ শারিরীক অসুস্থতা দেখে পরিবারের লোকজনের সন্দেহ হয় । তখন তাকে জিজ্ঞেস করলে সে সবিস্তারে ঘটনা জানায় । সাথে সাথে নাবালিকাকে ধর্মনগর জেলা হাসপাতালে নিয়ে আসে পরিবারের লোকজন । 

                          হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

বর্তমানে সে জেলা হাসপাতালেই চিকিৎসাধীন । এদিকে নাবালিকার পরিবারের তরফে ধর্মনগর মহিলা থানায় একটি ধর্ষনের মামলা রুজু করা হয় । পুলিশ লিখিত অভিযোগ পেয়ে ভারতীয় দণ্ড বিধির 376(2)(m)376(AB) of Ipc 4 অফ পকসো ধারায় মামলা হাতে নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে । তবে অভিযুক্ত ধর্ষনকারী ঘটনার পর গা ঢাকা দিয়েছে বলে খবর । অপরদিকে নাবালিকার মা জানান,ঘরের নির্জনতার সুযোগে রোসন তার নাবালিকা মেয়েকে ছাগল আনার বাহানায় 

বাড়ি থেকে খানিকটা দূরের বাগানে নিয়ে গিয়ে বলপূর্বক ধর্ষন করে । তবে তিনি এই ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেছেন । পাশাপাশি আরো জানা গেছে,অভিযুক্ত ধর্ষনকারীর ঘরে দুই বৌ রয়েছে । সাথে নানা মহল থেকে জোরালো দাবি উঠছে, তদন্তক্রমে দোষী চিহ্নিত করে অভিযুক্তকে কঠোর থেকে কঠোরতর শাস্তি প্রদান করুক পুলিশ প্রশাসন ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu