ধর্মনগর জেলা‌ কংগ্রেস কার্যালয়ে কংগ্রেস দলের সাংগঠনিক সভা-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

১৬ জুলাই

শনিবার

ধর্মনগর প্রতিনিধিঃ ইতিমধ্যেই রাজ্য রাজনীতিতে চরম তোড়জোড় শুরু হয়েছে সবকটি রাজনৈতিক দলের । পুর ও উপ ভোটকে সামনে রেখে 

শাসক সহ বিরোধী দলগুলি সেমিফাইনাল হিসেবে খেলেছে তা এক প্রকার বলাই যেতে পারে । এখন আসন্ন ২০২৩ বিধানসভা নির্বাচন,তাই নিজেদের ঘর সাজাতে ও দলকে শক্তিশালী করতে সবকটি রাজনৈতিক দলই মড়ন কামড় দিচ্ছে । মাঠ ঘাট একাকার করে চলছে বিভিন্ন দলের কর্মসূচি । বিশেষ করে গতকাল অর্থাৎ বৃহস্পতিবার থেকে কংগ্রেস দলের পক্ষ থেকে উত্তর জেলায় দলীয় বিভিন্ন কর্মসূচি পালন করা হচ্ছে ।

                          হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

তেমনি শুক্রবারও প্রদেশ কংগ্রেস সভাপতি বিরজিৎ সিনহা সকালবেলা ধর্মনগরস্হিত জেলা কর্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে মিলিত হন । তারপর কুর্তি কদমতলা ও বাগবাসা বিধানসভা কেন্দ্রের দলীয় কার্যালয় সহ কর্মী সমর্থকদের খোঁজ খবর নেন। তাছাড়া এদিনই বিকেল তিনটে নাগাদ ধর্মনগরের জেলা কংগ্রেস কার্যালয়ে এক সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয় কংগ্রেস দলের পক্ষ থেকে । এদিনের সাংগঠনিক সভায় উপস্থিত ছিলেন কংগ্রেস দলের ত্রিপুরা ইনচার্জ জারিতা লাইফাং,প্রাক্তন বিধায়ক আশিস কুমার সাহা,জেলা সভাপতি রুপময় ভট্টাচার্য সহ জেলা,মহকুমা ও সাতটি ব্লকের ব্লক সভাপতি গন। 

মূলত দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করা ও আসন্ন বিধানসভা নির্বাচনের রন নিতি নিয়েই এদিনের বৈঠক। সাংগঠনিক বৈঠক শেষে কংগ্রেস দলের ত্রিপুরা ইনচার্জ জারিতা লাইফাং এক সাক্ষাৎকারে সাংবাদিকদের বললেন ।

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu