হিন্দু নাবালিকা অপহরণের অভিযোগে উত্তপ্ত সোনামুড়া-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

১৯ জুলাই

মঙ্গলবার

বক্সনগর প্রতিনিধিঃ  হিন্দু নাবালিকা অপহরণের অভিযোগে উত্তপ্ত সোনামুড়া। ঘটনা সোনামুড়া থানাধীন রবীন্দ্রনগর গ্রাম পঞ্চায়েত এলাকায়। দোষীদের দ্রুত পাকরাওয়ের দাবিতে থানা ঘেরাও করলো 

হিন্দু জাগরণ মঞ্চ, থানায় মামলা করেন মেয়ে পরিবার। ঘটনার বিবরণে জানা যায় রবীন্দ্রনগর শান্তিপল্লী এলাকার সুবল দাস বৈষ্ণব এর নাবালিকা মেয়ে অনামিকা দাস বৈষ্ণব বয়স ১৭ । গতকাল সন্ধ্যায় যখন মেয়েটি ধূপ দেখাতে বাড়ির উঠানে আসে তখন নাকি তিন জন যুবক মেয়েটিকে অপহরণ করে নিয়ে যায়, মেয়েটির চিৎকার শুনে ঘর থেকে বেড়িয়ে আসে তার মা ও অন্যান্যরা, কিন্তু ততক্ষণে দুষ্কৃতিরা মেয়েটিকে একটি নম্বর বিহীন গাড়িতে তুলে নিয়ে চলে যায়, তবে অন্য দিকে একটি ভিডিও তে মেয়ের স্বীকারোক্তি সে নিজের ইচ্ছায় যায় ছেলেটির সাথে, ঘটনায় অভিযুক্ত করে সংখ্যালঘু যুবক মাসুম মিয়া পিতা সেলিম মিয়ার বিরুদ্ধে থানায় মামলা করা হয়। 

                          হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

এদিকে ঘটনার খবর পেয়ে থানায় ছুটে যায় হিন্দু জাগরণ মঞ্চের সদস্য এবং  পরিবার পরিজনরা  । নির্ধারিত সময়ের মধ্যে মেয়ে টিকে উদ্ধার করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থার আর্জি জানান তারা,গতকাল মেয়েটি কে উদ্ধার করতে না পারায়  আজ সকালে  ঘটনার প্রতিবাদে সোনামুড়া কাঠালিয়া মূল সড়ক অবরোধ করে হিন্দু জাগরণ মঞ্চ। দীর্ঘ প্রায় ঘন্টাখানে ক চলে এই অবরোধ। 

পরে সোনামুড়া থানা পুলিশ এসে অনতিবিলম্বে মেয়ে টিকে উদ্ধার এবং অভিযুক্তকে পাকড়াও করার আশ্বাস দিয়ে অবরোধ মুক্ত করান।  যদিও শেষ খবর পাওয়া  অব্দি জানা যায় মেয়েটিকে উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ এবং অভিযুক্তকে আটক করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu