নেই কোন সরকারি বন্ধ, নেই কোনো হরতাল, তবুও পঞ্চায়েতের মূল ফটকে ঝুলছে তালা-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

০৮ জুন

বুবার 

বক্সনগর প্রতিনিধিঃ নেই কোন সরকারি বন্ধ, নেই কোনো হরতাল, তবুও পঞ্চায়েতের মূল ফটকে ঝুলছে তালা! গ্রাম পঞ্চায়েতের সচিবের বদান্যতায় সরকারি কোনো ছুটি না থাকলেও বন্ধ পঞ্চায়েত গৃহ। 

সুবিধাভোগীরা পঞ্চায়েতে এসে থাকলেও তালা বন্ধ দেখে ফিরতে হয়েছে বাড়িতে। ঘটনা, তেলিয়ামুড়া আর.ডি.ব্লকের অধীন মধ্য কৃষ্ণপুর গ্রাম পঞ্চায়েতে। জানা যায়, মঙ্গলবার সরকারি কোন বন্ধ না থাকা সত্ত্বেও তেলিয়ামুড়া আর.ডি.ব্লকের অধীন মধ্য কৃষ্ণপুর গ্রাম পঞ্চায়েতে ঝুলছে তালা। বন্ধ পঞ্চায়েত অফিস। ফলে বিভিন্ন জরুরী কাজে সুবিধাভোগীরা পঞ্চায়েতে এসে পঞ্চায়েত বন্ধ থাকার ফলে, পঞ্চায়েতে জরুরী কাজ না করতে পেরে ফিরে যেতে হচ্ছে বাড়ি। 

                                           হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন


এই অভিযোগের খবর পেয়ে তেলিয়ামুড়া মহকুমার সাংবাদিকরা ছুটে যায় পঞ্চায়েত চত্বরে, পঞ্চায়েত চত্বরে গিয়ে প্রত্যক্ষ করা গেল দুপুর গড়িয়ে বিকেল হতে চললেও পঞ্চায়েতের দরজায় তালা ঝুলছে, পঞ্চায়েতের কাজ কর্ম লাটে তুলে বন্ধ পঞ্চায়েত অফিস। ওই পঞ্চায়েতের গুণধর সেক্রেটারির নাম সঞ্জীত দেববর্মা। অফিস চত্বরে প্রত্যক্ষ করা যায় গ্রুপ ডি পদে কর্মরত একজন মহিলা এবং পঞ্চায়েতের উপ-প্রধান পঞ্চায়েতের বাইরে বসে রয়েছেন। ওই পঞ্চায়েতের গুণধর সেক্রেটারির সঞ্জীত দেববর্মা মধ্য কৃষ্ণপুর পঞ্চায়েত সেক্রেটারির  দায়িত্ব পাওয়ার পর একের পর এক অভিযোগ উঠে আসছে ওই পঞ্চায়েতের বিরুদ্ধে। পঞ্চায়েতের গ্রুপ ডি পদে কর্মরত এক মহিলা এবং পঞ্চায়েতের উপ-প্রধান সাথে কথা বলে জানা যায়, পঞ্চায়েতের 

গুণধর সেক্রেটারি সঞ্জীত বাবু নাকি পঞ্চায়েত অফিসের চাবি নিয়ে কোন এক মিটিংয়ে অংশগ্রহণ করার জন্য চলে যায়। তাই পঞ্চায়েত অফিসে তালা ঝুলছে। সমাজের শুভবুদ্ধি সম্পন্ন মহল জুড়ে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে যে, পঞ্চায়েতের গুণধর সেক্রেটারি সঞ্জীত বাবুর মিটিংয়ে অংশগ্রহণ করার জন্য উনি কি পঞ্চায়েত অফিস তালা বন্ধ করে, পঞ্চায়েতের সুবিধাভোগী সাধারণ মানুষজনকে হেনস্থা করতে পারেন ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu