প্রচারের শেষ লগ্নে তিলথৈ বাজার সেডে প্রচারে ঝড় তুললেন বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জি-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

২০ জুন

সোমবার

ধর্মনগর  প্রতিনিধিঃ সোমবার প্রচারের প্রায় শেষ লগ্নে ৫৭ যুবরাজনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের প্রচারে তেজী ভাব আনতে 

যোগদান করলেন পশ্চিমবঙ্গ থেকে আগত ভারতীয় জনতা পার্টির সাংসদ লকেট চ্যাটার্জি । উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী ভগবান দাস,প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদক টিংকু রায়,রাজ্য যুব মোর্চার সভাপতি নবাদল বণিক,৫৭ যুবরাজনগর মন্ডলের সভাপতি নান্টু গোস্বামী এবং প্রার্থী মলিনা দেবনাথ । 

                                            হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

পরপর তিন দিন দুর্যোগপূর্ণ আবহাওয়ার পর সোমবার তুলনামূলক সকাল থেকে দিনটা ছিল ভাল । তাই বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জি আসবে এই খবরে তিলথৈ বাজারে সকাল থেকেই লোকের সমাগম বাড়তে থাকে। লকেট চ্যাটার্জি সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন,এই কেন্দ্রের প্রার্থী মহিলা শক্তি এবং নারী শক্তির প্রতীক । ভারতবর্ষের মানুষ মাতৃশক্তি কে প্রচন্ড ভক্তি করে । এই মাতৃশক্তির প্রতীক হিসাবে এই কেন্দ্রে উপনির্বাচনে প্রার্থী হিসেবে রয়েছেন মলিনা দেবনাথ । মলিনা দেবনাথ কে বিপুল ভোটে জয়যুক্ত করার আহ্বান জানান । ২০১৮ তে এ রাজ্যের মানুষ সিপিএম থেকে মুক্তি পেয়েছিল । আর মুক্তি দিয়েছিল বিজেপি । ত্রিপুরা রাজ্যে ডাবল ইঞ্জিন সরকার রাজ্যকে যেভাবে দ্রুতগতিতে 

এগিয়ে নিয়ে চলেছে তার প্রশংসা করেন সাংসদ । তাই বিজেপির শক্তি আরো দৃঢ় করতে এই কেন্দ্রে মাতৃ শক্তির প্রতীক মলিনা দেবনাথকে বিপুল ভোটে জয়যুক্ত করার আহ্বান রাখেন সাংসদ । উপস্থিত জাতি জনজাতি ভোটারদের এই অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu