রাজ্য সরকারের নেশা মুক্ত ত্রিপুরা গড়ার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে এবার ময়দানে নামলো মুঙ্গিয়াকামী থানার পুলিশ-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

০৬ মে

শুক্রবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ রাজ্য সরকারের নেশা মুক্ত ত্রিপুরা গড়ার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে এবার ময়দানে নামলো মুঙ্গিয়াকামী থানার পুলিশ। 

দূরপাল্লার ছয় চাকার কন্টেইনার লরিতে তল্লাশি চালিয়ে ৫২৯ কেজি শুকনো গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়। ঘটনা বৃহস্পতিবার গভীর রাতে মুঙ্গিয়াকামী থানাধীন ৪১ মাইল এলাকায়। জানা যায়, অন্যান্য দিনের মতো বৃহস্পতিবার রাতেও মুঙ্গিয়াকামী থানা এলাকায় আসাম-আগরতলা জাতীয় সড়কে ভিকেলস চেকিং - এ 

                                           হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

বসে মুঙ্গিয়াকামী থানার পুলিশ। ভিকেলস চেকিং চলাকালীন সময় আগরতলার দিক থেকে HR 38 V 8817 নাম্বারের একটি কন্টেইনার গাড়ি -কে সন্দেহমূলক ভাবে পুলিশ আটক করে এবং সন্দেহ হওয়াতে গাড়িটিতে চিরুনি তল্লাশি চালায় মুঙ্গিয়াকামী থানার পুলিশ। তল্লাশিকালে গাড়ির ভেতর থেকে ৩৩ প্যাকেটে ৫২৯ কেজি শুকনো গাঁজা উদ্ধার করে। সঙ্গে আটক করা হয় গাড়িতে থাকা গাড়ির চালক বহি রাজ্য হরিয়ানার যুবক মনোজ কুমার -কে আটক করে পুলিশ। 

জানা যায় আটককৃত গাজার বাজার মূল্য আনুমানিক ৩০ লক্ষাধিক টাকা হতে পারে। এবিষয়ে তেলিয়ামুড়া মহাকুমা পুলিশ আধিকারিক সোনা চরন জমাতিয়া জানান,,,, আগামী দিনেও রাজ্য সরকারের নেশা মুক্ত ত্রিপুরা গড়ার লক্ষ্যে তাদের এই নেশা বিরোধী অভিযান জারি থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu