ভারতীয় মজদুর সংঘ সিপাহী জলা জেলা কমিটির উদ্যোগে ডেপুটেশন-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

০৬ মে

শুক্রবার

বিশালগড় প্রতিনিধিঃ  ভারতীয় মজদুর সংঘ সিপাহী জলা জেলা কমিটির উদ্যোগে আজ জেলার তিনটি জায়গায় ডেপুটেশনে মিলিত হন। 

শুক্রবার প্রথমে সিপাহী জলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার রনধীর দেববর্মা নিকট ডেপুটেশন প্রদান করেন ডেপুটেশন কালে উপস্থিত ছিলেন ভারতীয় মজদুর সংঘ সিপাহী জলা জেলা কমিটির সভাপতি পার্থপ্রতিম কর, এছাড়া উপস্থিত ছিলেন ভারতীয় মজদুর সংঘ সিপাহীজলা জেলা কমিটির সম্পাদক সজল দেবনাথ, জীব মারুতি সংগঠনের সভাপতি সজল দেব, জেলা কমিটির সদস্য জাকির হোসেন সহ অন্যান্য নেতৃত্বরা ডেপুটেশন তুলে দেন। 

                                           হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

তারপর সিপাহী জলা জেলার অতিরিক্ত জেলা শাসক সুমিত্র বন্দ্যোপাধ্যায় নিকট সেই ডেপুটেশনের কবি তুলে দেন ভারতীয় মজদুর সংঘ সিপাহী জলা জেলা কমিটি প্রতিনিধিরা। তৃতীয় ডেপুটেশন প্রদান করেন ভারতীয় মজদুর সংঘের সদস্যরা সিপাহী জলা জেলার লেবার অফিসের আধিকারের নিকট। ভারতীয়  মজদুর সংঘ সিপাহী জলা  জেলা কমিটির উদ্যোগে কয়েকজন সদস্যদের উপস্থিতিতে মিছিল করে ডেপুটেশনে মিলিত হন ভারতীয় মজদুর সংঘ সিপাহী জলা জেলা কমিটি। ডেপুটেশনের প্রতিলিপিতে লেখা ছিল স্বঘোষিত রাজ্য নেতা তপন দাস, গৌতম মজুমদার, বিপ্লব কর এদের প্রত্যক্ষ মদতে সিপাহী জলা জেলার সোনামুড়া কাঠালিয়া মেলাঘর মোটর স্ট্যান্ড কিছু লোক সংগঠনের অন্তর্ভুক্ত শ্রমিকদের বিভিন্নভাবে হয়রানি করছে। সেবার যোজনা ও ভারতীয় সেবা যোজনা দুটি ভিন্ন নামের রশিদ দিয়ে ভারতীয় মজদুর সংঘের 

সদস্যদের নিকট থেকে বলপূর্বক চাঁদা আদায় করছে এবং বিভিন্নভাবে তাদের হয়রানি করছে। উক্ত তিনটি মোটর স্ট্যান্ড থেকে ভারতীয় মজদুর সংঘের পতাকা সংগঠনের প্রতিষ্ঠাতা এবং ভারত মাতার ছবি ছুড়ে ফেলে দেওয়া হয়েছে এই সমস্ত বিষয় নিয়ে ডেপুটেশন প্রদান করেন তিনটি জায়গায় আজ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu