যান দুর্ঘটনা কেড়ে নিল একটি তরতাজা প্রাণ-Sabuj Tripura

সবুজ ত্রিপুরা

০৪ মে

বুধবার

তেলিয়ামুড়া  প্রতিনিধিঃ  আবারো যান দুর্ঘটনা কেড়ে নিল একটি তরতাজা প্রাণ। মৃত যুবকের নাম প্রসেনজিৎ দাস। বয়স আনুমানিক ২৫ বছর। 

ঘটনা তেলিয়ামুড়া থানাধীন কর‌ইলং পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় মঙ্গলবার সন্ধ্যা রাতে। জানা যায়, প্রসেনজিৎ ( আনুমানিক ২৫) তেলিয়ামুড়ার দিক থেকে TR 06 B 6066 নম্বরের বাইকে চেপে 

                                           হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন


আসাম-আগরতলা জাতীয় সড়ক ধরে নিজ বাড়িতে যাচ্ছিল। কর‌ইলং পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় আসা মাত্রই অপর দিক থেকে আসা TR 08 A 1515 নম্বরের তেলের ট্যাংকার লড়ির সঙ্গে প্রসেনজিৎ -এর মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। গাড়ির ধাক্কায় ছিটকে পড়ে প্রসেনজিৎ। দুর্ঘটনায় থেঁতলে যায় তার শরীরের বিভিন্ন অংশ। মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। সঙ্গে সঙ্গে এলাকাবাসীরা খবর দেয় তেলিয়ামুড়া দমকল কর্মীদের। দমকল কর্মীরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে প্রসেনজিৎ দাস -কে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। 

এদিকে তেলিয়ামুড়া থানার পুলিশ বাইক এবং গাড়ি দুটি আটক করে থানায় নিয়ে আসে। প্রসেনজিৎ -এর মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হবে। তার এই অস্বাভাবিক মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই গোটা এলাকা জুড়ে গভীর শোকের ছায়া নেমে পড়েছে।

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu