বনদপ্তরের জায়গায় অবৈধভাবে গড়ে উঠল এক মন্দির-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

০৭ মে

শনিবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ গ্রাম প্রধানের সহায়তায় বনদপ্তরের জায়গায় অবৈধভাবে গড়ে উঠল এক মন্দির। ঘটনা হতাইকতর ইকো পার্কের অনতিদূরে।

জানা যায়, জাতীয় সড়কের পাশে বনদপ্তরের জায়গায় গত কিছুদিন পূর্বে একটি মন্দির গজিয়ে উঠেছিল। পরবর্তী সময়ে তেলিয়ামুড়া বনদপ্তরের কর্মীরা ঘটনাটি প্রত্যক্ষ করে অবৈধভাবে গজিয়ে ওঠা মন্দিরটি ভেঙে দিয়েছিল। কিন্তু এর কয়েক মাস অতিক্রান্ত হতে না হতেই পশ্চিম হাওয়াই বাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান রঞ্জিত দাসের আশকারায় একই জায়গায় ফের মনসা মন্দির নির্মাণ করা হয় টিনের ছাউনি দিয়ে। জানা গেছে মন্দিরের পুজো উপলক্ষে চাঁদা তুলতে গিয়ে জাতীয় সড়কে জাতীয় সড়কে একটি  যান দুর্ঘটনাও ঘটেছিল। ঐ সময় যান দুর্ঘটনায় আহত হয়েছিল রাস্তার পাশে বাইকে বসে থাকা এক যুবক। 

                                           হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

এ ব্যাপারে পশ্চিম হাওয়াই বাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান রঞ্জিত দাসের কাছে মন্দিরের প্রসঙ্গে জানতে চাইলে তিনি জানান মন্দির নির্মাণের ক্ষেত্রে কোন অনুমতি নেই। কিন্তু তার পরেও এলাকার মানুষজন এবং গ্রাম পঞ্চায়েতের প্রধানের ইন্ধনে অবৈধভাবে বন দপ্তরের জায়গায় নির্মাণ করা হয় মন্দির। এক্ষেত্রে গ্রাম প্রধান সাহেব বনদপ্তরের অনুমতি নেওয়ার প্রয়োজন বোধ মনে করেনি। এনিয়ে গোটা এলাকায় চাপা গুঞ্জন চলছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu