৮ কেজি ওজনের টিউমার বের করে সফল অস্ত্রোপচার করল ডাক্তার তপন শর্মা-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

২০ মে

শুক্রবার

ধর্মনগর প্রতিনিধিঃ ধর্মনগরের তক্ষশিলা নার্সিং হোম ইতিমধ্যেই বেশকিছু সফল শল্যচিকিৎসার পরিচয় দিয়ে রাজ্যে একটা বিশেষ খ্যাতি অর্জন করেছে। 

বৃহস্পতিবার আবার সেই খ্যাতিতে নতুন পালক জুড়লেন ডাক্তার তপন শর্মা । ধর্মনগরের এই তক্ষশিলার নার্সিংহোমের এর আগেও বেশ কয়েকটি বড় বড় শল্যচিকিৎসায় দক্ষতা দেখিয়েছেন এই চিকিৎসক । উল্লেখ্য এই চিকিৎসক তার আগে দীর্ঘদিন চেন্নাই এবং এবং পাটনাতে কাজ করে দক্ষতা দেখিয়ে নিজ উদ্যোগে ধর্মনগরের দীঘলবাগে রাজ্যের মানুষের জন্য এই নার্সিংহোম শুরু করেছেন । জানা গেছে কৃষ্ণপুরের ৩০ বর্ষীয়া মমতা বেগম বেশ কিছুদিন 

                                           হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

ধরে তার এই সমস্যা নিয়ে ভুগছিল। সমাধানের জন্য আগরতলা,আসামের মাকুন্দা,শিলচর বহু জায়গায় দেখানোর পর চিকিৎসকরা বলেছেন এই অস্ত্রোপচার জন্য চেন্নাই-বেঙ্গালুরুতে নিয়ে যেতে । কিন্তু তাদের এই আর্থিক সক্ষমতা নেই। তাই তক্ষশীলা নার্সিংহোমে ডাক্তারের সাথে কথা বলতে গিয়েছিল এর কোন সমাধান করা যায় কিনা। ডাক্তার তপন শর্মা ১৭ মে রোগীকে ভর্তি করান এবং ১৯ মে অর্থাৎ বৃহস্পতিবার অস্ত্রোপচার করেন । 

জরায়ু এবং ডিম্বাশয় নিয়ে এই ৮ কেজি ওজনের টিউমারটি ছিল। সফলতার সাথে এটিকে বের করে এনে রোগীর আত্মীয় স্বজনকে দেখান । রোগী বর্তমানে সুস্থ অবস্থায় তক্ষশীলা নার্সিংহোমে রয়েছে । এই অপারেশনে পর রোগীর স্বামী এবং আত্মীয় স্বজনরা খুশি ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu