বহি রাজ্যে থেকে আটক করা হয় অসাধু কারবারি প্রদীপ ভৌমিকে-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

৯ এপ্রিল 

শানিবার

উদয়পুর প্রতিনিধিঃ রাজ্য প্রশাসন যতই কঠোর থেকে কঠোরতর পদক্ষেপ গ্রহণ করোক না কেন, অসাধু মনোবৃত্তির মানুষরা নিত্য নতুন কায়দায় তাদের অসাধু কারবার সর্বদাই কাইম রাখে। 

এমনই এক অসাধু কারবারি হলেন রাজধানী বাধারঘাট এলাকার প্রদীপ ভৌমিক। তিনি দীর্ঘদিন যাবৎ  বাংলাদেশ থেকে অবৈধভাবে ভারতে প্রবেশকারীদের  কাছ থেকে মোটা অংকের অর্থের বিনিময়ে জাল পাসপোর্ট, আধার কার্ড সহ বিভিন্ন কাগজপত্র বানিয়ে দেওয়ার অভিযোগ রয়েছে। এছাড়াও তিনি এপার 

                                           হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

বাংলা থেকে ওপার বাংলায় নারী-পুরুষের পাচার চালিয়ে যাচ্ছিলেন দীর্ঘদিন যাবৎ। তবে প্রমাণ এবং সাক্ষীর অভাবে প্রশাসন উনার বিরুদ্ধে কোনো পদক্ষেপ গ্রহণ করতে পারিনি। তবে কথায় আছে - " চুরের দশ দিন আর গৃহস্থের একদিন"। কিছুদিন পূর্বে পুলিশের জালে ধরা পড়েছিল ৫ বাংলাদেশি। আর তাদের সঙ্গে জেরা করেই বেরিয়ে এলো প্রদীপ বণিক এর নাম। তবে প্রদীপবাবু এই বিষয়টি আজ করতে পেরে বহি রাজ্যে পাড়ি দিয়েছিলেন। 

তবে শেষ রক্ষা হয়নি প্রদীপের। রাধাকিশোর পুর থানার সেকেন্ড ওসি  দেবব্রত বিশ্বাসের নেতৃত্বে এই মূল আসামিকে পশ্চিমবাংলার  পূর্ব বর্ধমান জেলার পূর্বস্থলী থানা থেকে আটক করা হয়েছে। শুক্রবার  পশ্চিমবাংলা থেকে অভিযুক্ত কে ত্রিপুরার রাধাকিশোর পুর থানাতে আনা হয় । জানা যায় আগামী কাল অভিযুক্ত আসামি কে আদালতে সোপর্দ করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu