ধর্মনগরে বাড়বাড়ন্ত চোরের উপদ্রবকে রোধ করতে অবশেষে পুলিশের জালে তিন কুখ্যাত চোর-Sabuj Tripura

সবুজ ত্রিপুরা

২৫ এপ্রিল 

সোমবার

ধর্মনগর প্রতিনিধিঃ বেশ কিছুদিন ধরেই ধর্মনগরের মানুষ চোরের উপদ্রবে দিশেহারা ।পুলিশ প্রশাসন বারে বারে সাধারণ মানুষকে নিয়ে এই 

চোরদের থেকে রক্ষা পেতে প্রশাসনিক সচেতনতা মূলক শিবির সংগঠিত করেছে । অবশেষে পুলিশের জালে ৩ কুখ্যাত চোর ধরা পড়ে । জানা গেছে উত্তর জেলা পুলিশ সুপার কিরণ কুমার কে রাজ্যের গোয়েন্দা দপ্তরকে কাজে লাগিয়ে একটি দল গঠন করেছিলেন । 

সেই দল এবং পুলিশের যৌথ প্রয়াসে এই সাফল্য আসে বলে দাবি করেন ধর্মনগর থানার দায়িত্বপ্রাপ্ত ওসি পার্থ চক্রবর্তী । তিনি জানান কিছুদিন পূর্বে নয়াপাড়াতে যে চুরি কান্ড সংঘটিত হয়েছিল,তার সূত্র ধরেই চুড়াইবাড়ি থানাধীন ফুলবাড়ী গ্রাম পঞ্চায়েতের নাজিম উদ্দিন কে গ্রেপ্তার করা হয় শনিছড়া থেকে । সে পূর্বে বিভিন্ন চুরির ঘটনার সাথে জড়িত রয়েছে বলে জানিয়েছে পুলিশ । ধর্মনগরের জেলরোড থেকে মোটরবাইক চুরি হয়েছিল তার সূত্র ধরে কদমতলা থানাধীন আলী হোসেন 

                                           হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

আহমেদ কে গ্রেফতার করা হয় । তার বাড়ি কদমতলায় । আর আজ ভোরে অর্থাৎ রবিবার ভোরে পুলিশের পেট্রোলিং দল যখন কর্তব্যে ব্যস্ত ছিলেন তখন ফক্কর উদ্দিনকে গরু সহ গ্রেপ্তার করা হয় । সে বাংলাদেশে গরু পাচার করতে যাচ্ছিল । এই তিন চোরের সাথে বহি রাজ্যের দুই ছিনতাইয়ের বাজের মিল রয়েছে কিনা পুলিশতা খতিয়ে দেখছে । 

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে এই ঘটনার পর থেকে ধর্মনগরে চোরের উপদ্রব কিছুটা হলেও কমবে । এদেরকে সূত্র ধরে পুলিশ বাকি কারা কারা চুরির সাথে জড়িত,সম্পূর্ণ দলটাকে ধরতে পারবে বলে পুলিশের পক্ষ থেকে আশা ব্যক্ত করা হয়।

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu