নেশার করালগ্রাসে ধ্বংসের মুখে পতিত হচ্ছে যুব সমাজ-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

১৩ এপ্রিল 

বুধবার

কদমতলা  প্রতিনিধিঃ নেশার করালগ্রাসে  ধ্বংসের মুখে পতিত হচ্ছে যুব সমাজ। রাজ্যের বিভিন্ন প্রান্তে  বিশেষ করে যুবকরা  মারাত্মক নেশায় আসক্ত হচ্ছে। 

অনেক ক্ষেত্রে দেখা যাচ্ছে  যুবকরা নেশার টাকা  জোগাড় করার জন্য  বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান এবং  মানুষের বাড়িঘরে কিংবা দোকানে  চুরির ঘটনা সংঘটিত করছে। ঠিক একই কায়দায় আজ  সকাল এগারোটা নাগাদ বিশালগড়  করুই মুড়া দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ে  পরিতোষ দেবনাথ নামে ১৮ বছরের এক যুবক  চুরি করতে এসে  স্থানীয় এলাকাবাসীর হাতে আটক হল। এদিকে চোর পরিতোষ দেবনাথের  বক্তব্য সে নাকি চুরি করতে আসেনি  তাকে ইচ্ছা করে ফাঁসানো হয়েছে। 

                                           হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

অন্যদিকে স্কুলের প্রধান শিক্ষক পরিতোষ নন্দী জানিয়েছেন  স্কুলের দীর্ঘদিন ধরেই  কোনো-না-কোনোভাবে চুরির ঘটনা ঘটছে কিন্তু  এতদিন কেউ চুলের হদিস পায় নি। কিন্তু আজ বিদ্যালয়ের  জিনিস চুরি করতে এসে হাতেনাতে আটক হলো  চোর। পরে  স্থানীয় এলাকাবাসীর পক্ষ থেকে কবর দেওয়া হয় বিশালগড় থানায়। খবর পেয়ে বিশালগড় থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে  চোরকে আটক করে 

থানায় নিয়ে যায়। স্থানীয় এলাকাবাসীর পক্ষ থেকে জানা গেছে চোরি  করতে আসা যুবক টি  রাই প্রতিনিয়তই  নেশায় আসক্ত থাকে। স্থানীয় এলাকাবাসীর ধারণা  নেশার টাকা যোগাড় করতেই তার এই  চুরির ঘটনা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu