নতুন মন্ডল সভাপতি নিয়োগে ব্যাপক আনন্দ-উচ্ছাস পরিলক্ষিত-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

১২ মার্চ
শনিবার
তেলিয়ামুড়া প্রতিনিধিঃ নতুন মন্ডল সভাপতি নিয়োগে ব্যাপক আনন্দ-উচ্ছাস পরিলক্ষিত হয়েছে ২৯ কৃষ্ণপুর মন্ডলের কার্যকর্তাদের মধ্যে। 

সংবাদে প্রকাশ, আসন্ন ২০২৩ বিধানসভা নির্বাচন -কে সামনে রেখে পরিবর্তন করা হল বিজেপি ২৯ কৃষ্ণপুর মন্ডল সভাপতি। বিগত ৬ বছর ধরে ২৯ কৃষ্ণপুর মন্ডল  সভাপতি ছিলেন নির্মল সরকার। প্রাক্তন সভাপতি নির্মল বাবু দল এবং সংগঠনকে শক্ত করার লক্ষ্যে কাজ‌ও করেছেন। রাজ্য  বিজেপি প্রদেশ কমিটি সিদ্ধান্তক্রমে বিজেপি ২৯ কৃষ্ণপুর মন্ডলের নতুন সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে টুটন দেবকে। এদিকে টুটন 

দেবকে মন্ডলের সভাপতি পদে দেখে বিজেপি দলের অন্যান্য কার্যকর্তাদের মনে ব্যাপক আনন্দ-উচ্ছাস ‌এবং হাসি ফুটেছে। শুক্রবার ২৯ কৃষ্ণপুর মন্ডলের উদ্যোগে ২৯ কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক অতুল দেববর্মার উপস্থিতিতে কার্যকর্তাদের নিয়ে একটি বিশাল রেলির আয়োজন‌ও করা হয়েছে। রেলিটি কৃষ্ণপুর মন্ডল প্রাঙ্গণ থেকে বেরিয়েছে তুই মধুবাজার পরিক্রমা করে মন্ডল প্রাঙ্গণে সমাপ্ত হয়।
২৯ কৃষ্ণপুরের নবনিযুক্ত মন্ডল সভাপতি টুটন দেব জানান,,,, কৃষ্ণপুর মন্ডলের সকল কর্মী-সমর্থকদের নিয়ে দলের জন্য এবং আগামীদিন সংগঠনকে আরও শক্তিশালী করার লক্ষ্যে তিনি কাজ করে যাবেন। তাছাড়া তিনি আর‌ও বলেন কৃষ্ণপুর মন্ডল -কে সর্বশ্রেষ্ঠ মন্ডল হিসেবে তৈরি করার জন্য তিনি কাজ করবেন। এদিন কৃষ্ণপুর মন্ডলের সভাপতির নবনিযুক্তি হ‌ওয়ায় দলীয় কার্যকর তাদের মধ্যে ব্যাপক আনন্দ ও উৎসাহ-উদ্দীপনা পরিলক্ষিত হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu