স্বামী বিবেকানন্দ নাইট ক্রিকেট টুর্নামেন্টের সমাপ্তি-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

১৫ মার্চ
মঙ্গলবার
পানিসাগর প্রতিনিধিঃ বিগত ২১শে ফেব্রুয়ারীতে অনুষ্টিত হওয়া উওর জেলার পানিসাগর মহকুমার সারা জাগানো স্বামী বিবেকানন্দ নাইট ক্রিকেট টুর্নামেন্টের শুভ শুচনা হয়েছিল।

খেলাটি অনুষ্টিত হয় পানিসাগর মহকুমা শাসক কার্যালয় সংলগ্ন বিবেকানন্দ মুক্ত মন্চ প্রাঙ্গনে।প্রদিপ প্রজ্জলনের মাধ্যমে উক্ত খেলার শুভ শুচনা করেছিলেন উওর জেলার মাননীয় সভাধিপতি শ্রীযুক্ত ভবতোষ দাস মহাশয়। খেলা পরিচালন কমিটির পক্ষথেকে জানানো হয় যে,মোট ৩০ টি দলকে নিয়ে অনুষ্ঠিত হয়েছে এই টুর্নামেন্ট।

টুর্নামেন্টে বিজয়ী দল কে নগদ এিশ হাজার টাকা সমেত ট্রফি এবং রানার্স দলকে নগদ দশ হাজার টাকা সমেত ট্রফি প্রদান করা হবে।প্রতিটি দলে খেলবে সাত জন করে খেলোয়ার।খেলাগুলি সম্পন্ন হবে মোট আট থেকে দশ ওভারের মধ্যে সীমাবদ্ধ।উক্ত খেলায় কোন ছক্কা নেই।ছক্কা মারলেই খেলোয়ারকে আউট বলে গন্য করা হবে।বিগত প্রায় কুড়ি দিন অতিবাহিত হয়ে উক্ত নৈশকালীন টুর্নামেন্টটির সমাপ্তি লগ্নে গতকাল ১৩ ই মার্চ খেলা প্রাঙ্গনে উপস্হিত ছিলেন পানিসাগর বিধানসভার মাননীয় বিধায়ক শ্রীযুক্ত বিনয় ভুষন দাস মহাশয়।এছাড়াও উপস্হিত ছিলেন পানিসাগর নগর পন্চায়েতের মাননীয় ভাইস চেয়ারম্যান শ্রীযুক্ত ধনন্জয় দেব নাথ মহাশয়।তৎসঙ্গে উপস্হিত ছিলেন পানিসাগর এলাকার বিশিষ্ট সমাজ সেবি শ্রীযুক্ত ধনন্জয় দাস মহাশয়।আজকের অন্তিম তথা ফাইনাল খেলায় প্রধান দুটি শক্তিশালী দল পি,সি,সি,পানিসাগর বনাম ধর্মনগর গ্যাং অংশ গ্রহণ করেন।

টসে জিতে প্রথমে ব্যাটিং এর সিদ্ধান্ত নিয়ে মোট ৬১ রান করে ধর্মনগর গ্যাং।জবাবে ব্যাট করতে নেমে পি,সি,সি,নির্ধারিত ৬২ রান করে জয়ের শিরোপা ছিনিয়ে নেয়।উপস্হিত অথিতি গনের হাত ধরে চ্যাম্পিয়ন এবং রানার্স দলদের ট্রফি এবং চেক তোলে দেওয়া হয়। উক্ত নৈশ কালীন ক্রিকেট টুর্নামেন্ট কে ঘিরে গোটা পানিসাগর  মহকুমা জোরে ক্রিড়া প্রেমি দর্শকদের মধ্যে উৎসাহ পরিলক্ষিত হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu