সেগুন গাছ ক্রয় করাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারপিট থানায় মামলা-Sabuj Tripura

 

 সবুজ ত্রিপুরা

২২ মার্চ

মঙ্গলবার

বিশালগড় প্রতিনিধিঃ সেগুন গাছ ক্রয় করাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারপিট থানায় মামলা।পাল্টা মামলা উত্তপ্ত এলাকা। 

ঘটনা কমলাসাগর বিধানসভা দেবীপুর কেনানিয়া এলাকায়। ঘটনার বিবরণে জানা যায় কয়েক বছর পূর্বে কেনানিয়া এলাকার যুবক কিশোর নম উত্তর কেনানিয়া এলাকার সুষেন দত্তের কাছ থেকে একটি সেগুন গাছ ক্রয় করে ১২৫০০ টাকার বিনিময়ে। কিন্তু শর্ত ছিল গাছটি আরো বৃহৎ আকারে হওয়ার পর সেই কাজটি কেটে নেয়া হবে। কিন্তু তারই মধ্যে সহজ-সরল সুসেন দত্ত তার সেই কাজটি পুনরায় দেবীপুর এলাকার নিতাই আচার্যের কাছে বিক্রি করে দেয়। 


আর সেই খবর শোনা মাত্র প্রথম ক্রয় করা ব্যক্তি কিশোর নম নিতাই আচার্যের কাছে জানতে চাই কেন সেই গাছটি ক্রয় করা হয়েছে যেহেতু অনেক পূর্বে সেই কাজটি কিশোর নম টাকা দিয়ে ক্রয় করেছে।আর তা নিয়েই ঘটনার সূত্রপাত। দফায় দফায় আলোচনা করলেও কোন পক্ষেই মানতে নারাজ।অন্যদিকে এ ঘটনা কোনরকম মানতে নারাজ নিতাই আচার্জী। তার বক্তব্য সে নিজেও টাকা দিয়েছে। অন্যদিকে জানা যায় গাছের মালিক সুসেন দত্ত সহজ সরল প্রকৃতির যার পরিপ্রেক্ষিতে তার একটি গাছ দুই ব্যক্তির কাছে বিক্রি করে। এদিকে সোমবার রাত দশটা নাগাদ কিশোর নম আসে আনন্দ চৌমুহনী এলাকায় তার ব্যক্তিগত কাজের জন্য অন্যদিকে একই সময়ে নিতাই আচার্জী সে জায়গায় আসে যার মধ্যে সামান্য কথা কাটাকাটি কে নিয়ে নিতাই আচার্জী প্রথমে কিশোর নমকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। 

পরবর্তী সময়ে উত্তপ্ত হয়ে ওঠে কিশোর নমো তার হাতে একটি গাড়ির চাবি থাকা নিতাই আচার্যের মাথায় আঘাত করে বলে অভিযোগ মুহুর্তের মধ্যে রক্তাক্ত হয়ে যায় ছুটে আসে মধুপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। তারই মধ্যে কিশোর নমো মধুপুর থানায় এসে মারধরের অভিযোগ এনে নিতাই আচার্জী বিরুদ্ধে মামলা দায়ের করে।অন্যদিকে পরবর্তী সময়ে নিতাই আচার্জী মধুপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা সেরে কিশোর নম বিরুদ্ধে মামলা দায়ের করে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu