তেলিয়ামুড়ায় অবৈধ গ্যাস মাফিয়া চক্রের সক্রিয়তা পুলিশ হাতে আটক ছয় চাকার লরি-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

১৬ ফেব্রুয়ারি
বুধবার
তেলিয়ামুড়া প্রতিনিধিঃ তেলিয়ামুড়ায় অবৈধ গ্যাস মাফিয়া চক্রের সক্রিয়তার খবর। এলপিজি সিলেন্ডার 

বোঝাই ছয় চাকার লরি থেকে রাতের অন্ধকারে গ্যাস সিলিন্ডার চোরাই পথে পাচার করার খবর পেয়ে পুলিশ একটি ছয় চাকার লরি ট্রাক কে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে গ্যাস সিলিন্ডার ফেলে পালিয়ে যায় গাড়ির চালক।খবরে প্রকাশ, তেলিয়ামুড়া থানাধীন মহারানীপুর বি ও সি সংলগ্ন এলাকায় একটি ছয় 

চাকার গ্যাস সিলিন্ডার বোঝাই লরি থেকে মঙ্গলবার গভীর রাতের অন্ধকারে গ্যাস সিলিন্ডার চোরাই পথে গাড়ি থেকে নামিয়ে অন্যত্র পাচার করার খবর যায় তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিকের নিকট। এই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় তেলিয়ামুড়া মহকুমা  পুলিশ আধিকারিক সহ তেলিয়ামুড়া থানার বিশাল পুলিশ ও টি এস আর বাহিনী। পুলিশের উপস্থিতি টের পাওয়া মাত্রই ঘটনাস্থল থেকে গাড়ি ও গ্যাস সিলিন্ডার গুলি ফেলে পালিয়ে যায় ওই ট্রাক গাড়ির চালক। পরবর্তীতে পুলিশ সঙ্গে সঙ্গে গ্যাস বোঝায় গাড়িটিকে নিজেদের তত্ত্বাবধানে নিয়ে সারারাত ব্যাপি নিরাপত্তার মধ্যে রাখে। 
বুধবার সকাল নাগাদ খবর দেওয়া হয় গাড়ির মালিক সহ গ্যাস এজেন্সি কতৃপক্ষ কে এবং খবর পেয়ে ছুটে আসে গাড়ির মালিক পক্ষ এবং পুলিশের সঙ্গে কথাবার্তা বলে গাড়িটিকে নিয়ে যায়। যানা যায় গাড়িটি আগরতলা থেকে কোনো এক গ্যাস এজেন্সির গ্যাস সিলিন্ডার বোঝাই করে খোয়াইয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।অন্যদিকে এই খবর চাউর হতেই জনমনে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে যে, তেলিয়ামুড়া শহরের বুকে  কোথাও গ্যাস কালোবাজারি করার একটা অপপ্রয়াশ রাতের অন্ধকারে সফল করছে না তো অবৈধ গ্যাস মাফিয়া চক্র ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu