লরির চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল এক ২২ বছর বয়সী যুবকের-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

৩ ফেব্রুয়ারি
বৃহস্পতিবার
তেলিয়ামুড়া প্রতিনিধিঃ   ঘটনা  বৃহস্পতিবার ভোররাতে মুঙ্গিয়াকামী থানা এলাকার  আসাম আগরতলা জাতীয় সড়কের ৪৫ মাইল এলাকায়। 

ঘটনার খবর পেয়ে অগ্নিনির্বাপক দফতরের কর্মীরা ঘটনাস্থল থেকে গিয়ে গুরুতর আহত অবস্থায় ২২ বছর বয়সি সাহিল কুমারকে উদ্ধার করে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। এলাকায় এই ঘটনা ঘিরে শোকের ছায়া নেমে এসেছে।

খবরে প্রকাশ, বৃহস্পতিবার ভোররাতে তেলিয়ামুড়া অগ্নিনির্বাপক দপ্তরের কর্মীদের কাছে খবর আসে মুঙ্গিয়াকামী থানাধীন ৪৫ মাইল এলাকায় একটি যান দুর্ঘটনা ঘটেছে। এই খবর পেয়ে অগ্নিনির্বাপক দফতরের কর্মীরা ছুটে গিয়ে দেখতে পায় JK02CJ-9955 নম্বরের আলু বোঝাই গাড়ির সহ-চালক তথা ২২ বছর বয়সি সাহিল কুমার অপর আরেকটি কয়লা বোঝাই HP64B-3751 দূরপাল্লার লরির চাকার তলায় পড়ে রয়েছে সাহিল। তখন অগ্নিনির্বাপক দফতরের কর্মীরা সাহিল কে উদ্ধার করে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।এদিকে মুঙ্গিয়াকামী থানার বিশ্বস্ত সূত্রের খবর, JK02CJ-9955 নম্বরের দূরপাল্লার আলু বোঝাই লরি চালক সাহিল কুমার (২২) বহিঃ রাজ্য থেকে আলু নিয়ে আগরতলা মহারাজগঞ্জ বাজারের 
দিকে যাওয়ার পথে আচমকাই মুঙ্গিয়াকামী থানা এলাকার ৪৫ মাইল এলাকায় আসতেই তার গাড়ি থেকে সে লাফ দেয়। এমন সময় বহি রাজ্য থেকে আগত অপর আরেক কয়লা বোঝাই HP64B-3751 নম্বরের গাড়ির তলায় পিষ্ট হয়ে যায় সাহিল। ঘটনা প্রত্যক্ষ করে কয়লা বোঝাই গাড়ির চালক, সহ-চালক'দের তৎপরতায় অগ্নি নির্বাপক দফতরের কর্মীদের খবর পাঠালে তারা  গিয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে যদিও ঘটনাস্থলেই মৃত্যু হয় সাহিলের। তবে এখন প্রশ্ন হলো, কি কারনে আচমকাই গভীর রাতে চলতি গাড়ি থেকে লাফ দিল সাহিল তবে সোহেলের এই মৃত্যুর ঘটনাকে ঘিরে স্বভাবতই রহস্যের ডানা বেঁধেছে।বর্তমানে সাহিলের মৃতদেহ তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালের মর্গে রয়েছে। ময়না তদন্তের পরই বেরিয়ে আসবে আসল রহস্য। ঘটনার তদন্তে মুঙ্গিয়াকামী থানার পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu