পুলিশি তৎপরতায় একি সাথে ধর্মনগরে রেলপথ ও সড়কপথ থেকে উদ্ধার গাঁজা-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

১ ফেব্রুয়ারি
মঙ্গলবার
ধর্মনগর প্রতিনিধিঃ  রেল পথ কিংবা সড়ক পথ । সব পথেই রাজ্যের অন্যতম নেশা সামগ্রী গাঁজা পাচারে সক্রিয় গাঁজা কারবারিরা।

অপর দিক থেকে আরক্ষা প্রশাসনও সর্বদা সক্রিয়তার সাথে নেশা সামগ্রী পাচারের পথেই তা আটক করে নেশার কারবার রুখে দিতে প্রস্তুত।  এমনি দৃশ্য নজরে এলো সোমবার ধর্মনগরে।  একদিকে রেলযোগে পাচারের সময় রেলপুলিশের তৎপরতায় উদ্ধার হল গাঁজা।  আবার অপরদিকে সোমবার অল্প সময়ের ব্যবধানে সড়ক পথে গাঁজা পাচারের সময় রাজ্য পুলিশের তৎপরতায়  কারবারি সহ উদ্ধার হলো গাঁজা। 

রেল পুলিশ আরপিএফের তরফে জানানো হয়েছে সোমবার দুপুরে আগরতলা-শিলচর যাত্রীবাহী ট্রেনটি  ধর্মনগর রেলওয়ে স্টেশনে এলে প্রতিদিনের মত ট্রেনটিতে রুটিন তল্লাশি চালানোর সময় ট্রেনের একটি কামরার মালিকবিহীন একটি ব্যাগ থেকে ৫ কেজি শুকনো গাঁজা উদ্ধার করা হয়। ধর্মনগর আরপিএফের আধিকারিক লক্ষণ দেববর্মা জানান উদ্ধারকৃত গাঁজার বাজারমূল্য আনুমানিক প্রায় ৫০ হাজার টাকা হবে । গাঁজা গুলো বহি:রাজ্যে পাচারের উদ্দেশ্যেই নিয়ে যাওয়া হচ্ছিল বলে ধারনা। তবে ট্রেন থেকে গাঁজা উদ্ধার করা গেলেও গাঁজা কারবারিকে আটক করতে সক্ষম হয়নি পুলিশ ।
অপর দিকে সোমবার অল্প সময়ের ব্যবধানে আসাম আগরতলা জাতীয় সড়কে রুটিন তল্লাশি চলাকালীন ধর্মনগরের বাগবাসা ফাঁড়ির পুলিশ টিআর-০৪-৩৪০৫ নম্বরের একটি বোলেরো গাড়িকে সন্দেহভাজন ভাবে আটক করে ।গাড়িটি থেকে মোট ১০৭ কেজি গাঁজা সমেত গাড়ি চালক সহ মোট ৬ জনকে গ্রেপ্তার করে পুলিশ ।এ বিষয়ে  ডিআইবি ডিএসপি মিহির দত্ত জানান উদ্ধারকৃত গাঁজার বাজার মূল্য  আনুমানিক ১৫ লক্ষ টাকা হবে । এনডিপিস ধারায় একটি মামলা রুজু করে পুলিশ তদন্ত শুরু করেছে। একি দিনে প্রায় একি সময়ে রেল পথ ও সড়ক পথে গাঁজা উদ্ধারকে কেন্দ্র করে গোটা ধর্মনগরে চাঞ্চল্য ছড়িয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu