সিপাহীজলা বিবেকানন্দ বিচার মঞ্চের প্রীতি ক্রিকেট ম্যাচে ক্রীড়া মন্ত্রী-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

১৪ ফেব্রুয়ারি
সোমবার
বিশালগড় প্রতিনিধিঃ রবিবার বিশালগড় মহাকুমার সিপাহী জলা অভয়ারণ্য অবস্থিত সিপাহী জলা ট্রেনিং স্কুল মাঠে বিবেকানন্দ বিচার মঞ্চে উদ্যোগে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। 

প্রীতি ক্রিকেট ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করেন সিপাহী জলা ফরেস্ট হেডকোয়ার্টার এবং সদর হেডকোয়ার্টার এর মধ্যে। প্রীতি ক্রিকেট ম্যাচ শুরু হওয়ার আগে প্রদীপ জ্বালিয়ে শুভ সূচনা করেন তথ্য ও সংস্কৃতিমন্ত্রী সুশান্ত চৌধুরী, এছাড়া উপস্থিত ছিলেন সিপাহী জলা জেলাশাসক বিশ্বশ্রী, বিবেকানন্দ বিচার 

মঞ্চের রাজ্য সভাপতি রাজিব ভট্টাচার্য, বিবেকানন্দ বিচার মঞ্চের রাজ্য কমিটির সদস্য গৌতম মজুমদার, এছাড়া ছিলেন সিপাহী জলা জেলা বিবেকানন্দ বিচার মঞ্চের প্রভারীবিপুল দে, সিপাহী জলা জেলা বন আধিকারিক অনিমেষ মজুমদার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। খেলা শুরু হওয়ার আগে দুই দলের খেলোয়ারদের সাথে পরিচিত হন উপস্থিত অতিথিরা। রাজ্যের ক্রীড়া ও সংস্কৃতি দপ্তরের মন্ত্রী সুশান্ত চৌধুরী বেটিং করে খেলার সূচনা করেন। 
খেলা প্রথমে ব্যাট করতে নেমে সিপাহী জলা জেলা ফরেস্ট টিম ১৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৭ রান করেন ১৫৮ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে সদর টিম ১৪০ রানে হেরে যায়। খেলা শেষে চ্যাম্পিয়ন দল সিপাহী জলা জেলা ফরেস্ট টিমের হাতে পুরস্কার তুলে দেন তথ্য ও ক্রীড়া দপ্তরের মন্ত্রী সুশান্ত চৌধুরী তিনি আলোচনা করতে গিয়ে বলেন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu