তেলিয়ামুড়ায় নিকোসিয়েশন মাফিয়াদের বাড়বাড়ন্তে মাঝপথেই আটকে গেল উন্নয়নমূলক কাজ-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

৩১ জানুয়ারি
সোমবার
তেলিয়ামুড়া প্রতিনিধিঃ জনাকয়েক নিকোসিয়েশন মাফিয়া দিন দুপুরে ঠিকাদারের বাড়িতে প্রবেশ করে ঠিকাদারকে হুমকি দেওয়ার অভিযোগ, এই ঘটনা ঘিরে এলাকায় চাঞ্চল্য। 

ঘটনা রবিবার দুপুর নাগাদ তেলিয়ামুড়া থানা এলাকার রাজনগর এলাকায়।খবরে প্রকাশ, সদ্য মুঙ্গিয়াকামী ব্লকের অধীনে নুনাছড়া এ.ডি.সি ভিলেজের নবজয়  পাড়ায়  একটি কাজের জন্য দরপত্র আহ্বান  করেছিল ডি.ডাব্লিউ.এস দপ্তর। সেই আহবানে সাড়া দিয়ে তেলিয়ামুড়া ঠিকেদার সিতু রায় সেই কাজের জন্য টেন্ডার ড্রপ করেছিল,এতেই বাঁধে বিপত্তি। টেন্ডার প্রত্যাহার করে নেওয়ার জন্য কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের জনাকয়েক নিকোসিয়েশন মাফিয়া রবিবার ঠিকেদার সিতু রায়ের বাড়িতে ঢুকে টেন্ডার প্রত্যাহার করে নেওয়ার জন্য হুমকি প্রদর্শন করতে থাকে, এবং দেখে নেওয়ার হুমকি দেয়। 

এদিকে ঠিকেদার সিতু রায় অভিযোগ করে জানান,,, সমীর সরকার, বিষ্ণু দাস, সুখেন দেবনাথ-কে তিনি চিনতে পেরেছেন। উল্লেখ্য থাকে, ওই তিন ব্যাক্তির নামে একটি মামলাও রয়েছে তেলিয়ামুড়া থানায়। অভিযোগ, পূর্ববর্তী মামলার কোন তদন্তই করেনি পুলিশ, কোনো এক অজ্ঞাত কারণে। অন্যদিকে, কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের জন প্রতিনিধি সালাম সম্পর্কে ঠিকেদারি নেগোসিয়েশন মাফিয়াদের আস্ফালন সম্পর্কে ওয়াকিবহাল থাকলেও তিনিও কোনো এক অজ্ঞাত কারণে হস্তক্ষেপ করছে না বলে অভিযোগ। 
তবে রবিবার সিতু রায়ের বাড়িতে ঘটে যাওয়া ঘটনা নিয়ে আইনের দ্বারস্থ হবেন বলে জানিয়েছেন ঠিকেদার সিতু রায়। অপরদিকে, এতেই থেমে থাকেনি নিকোসিয়েশন মাফিয়ারা তেলিয়ামুড়ার ঠিকেদার সিতু রায়ের একটি ঠিকাদারি কাজ বন্ধ করে দেয় হুমকি প্রদর্শন করে। জানা গেছে, ঠিকাদারের সিতু  রায় মেথারাই বাড়ি উচ্চ বিদ্যালয়ের নতুন পাকা বাড়ি নির্মাণের কাজ করছিল। রবিবার মাফিয়ারা সেই কাজটি ও বন্ধ করে দেয় বলে অভিযোগ। আদতে কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের উন্নয়নমূলক কাজ নিয়ে চলছে কমিশন বাণিজ্য নিকোসিয়েশন মাফিয়াদের দ্বারা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu