মুঙ্গিয়াকামি দ্বাদশ শ্রেণীর বিদ্যালয়ে আজাদী কা অমৃত মহোৎসবের ফিতা কেটে উদ্বোধন করেন পূর্ব ত্রিপুরার লোকসভা সাংসদ- Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

১১ জানুয়ারি

মঙ্গলবার
তেলিয়ামুড়া প্রতিনিধিঃ আজাদী কা অমৃত মহোৎসব  উপলক্ষে তেলিয়ামুড়া মহাকুমার মুঙ্গিয়াকামি দ্বাদশ শ্রেণীর বিদ্যালয়ে অনুষ্ঠানের মধ্য দিয়ে বীর শহীদ পুরুষদের ফটো 

গ্যালারি ফিতা কেটে উদ্বোধন করেন পূর্ব ত্রিপুরার লোকসভা সাংসদ রেবতী ত্রিপুরা। এদিনের এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় সোমবার মুঙ্গিয়াকামী দ্বাদশ শ্রেণী বিদ্যালয়। এদিনের এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংসদ রেবতী ত্রিপুরা ছাড়াও কয় জেলা পরিষদের সভাধিপতি জয়দেব দেববর্মা, সহ-সভাধিপতি হরি শংকর পাল, ২৯ কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ডঃ অতুল দেব বর্মা, মুঙ্গিয়াকামি ব্লকের চেয়ারম্যান সুনীল দেববর্মা, এবং ভাইস চেয়ারম্যান বিকাশ দেববর্মা।

সোমবার এক আনন্দঘন অনুষ্ঠানের মধ্য দিয়ে মুঙ্গিয়াকামি দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ে বীর শহীদ দেন স্মরণে গড়ে তোলা হয় শহীদদের ফটো গ্যালারী। সোমবার সাংসদ রেবতী ত্রিপুরা এর হাত ধরে আনুষ্ঠানিকভাবে ফিতি কেটে এবং ফলক উন্মোচনের মধ্য দিয়ে উদ্বোধন করেন। এ ফটো গ্যালারিতে রয়েছে দেশের বীর শহীদ তথা নেতাজি সুভাষচন্দ্র বসু, ভগৎ সিং, ঝাঁসির রানী লক্ষ্মীবাঈ, জাতির জনক মহাত্মা গান্ধী সহ অন্যান্য বীর শহীদের ফটো। তাতে ছাত্রছাত্রীরা বীর শহীদদের চিনতে এবং জানতে পারবে। 

এছাড়া একই দিনে মুঙ্গিয়াকামি দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ে অতল টিংকেরিং ল্যাব পরিদর্শন করেন সাংসদ রেবতী ত্রিপুরা। এই ল্যাবটি খোয়াই জেলার মধ্যে মুঙ্গিয়াকামী বিদ্যালয় গড়ে তোলা হয়েছে সরকারি অর্থের বিনিময়ে। ছাত্র-ছাত্রীরা ল্যাবের মাধ্যমে আগামী দিনে এগিয়ে যাবে এবং স্বনির্ভর হতে পারবে। এ ব্যাপারে বলতে গিয়ে সাংসদ রেবতী ত্রিপুরা বলেন, বর্তমান সরকার শিক্ষা ব্যবস্থার উপর গুরুত্ব দিয়েছে। ছাত্র-ছাত্রীদের কিভাবে শিক্ষিত করা যায় সেদিকে লক্ষ রেখেছে রাজ্য সরকার।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu