স্বাধীনতা সংগ্রামী স্বর্গীয় রাকেশ চন্দ্র ভট্টাচার্য ৭-সাইড নক-আউট নাইট ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত হবে ১০ ফেব্রুয়ারি থেকে-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

৩১ জানুয়ারি
সোমবার
তেলিয়ামুড়া প্রতিনিধিঃ তেলিয়ামুড়া নিউ স্টার ক্লাবের উদ্যোগে বিশিষ্ট স্বাধীনতা সংগ্রামী স্বর্গীয় রাকেশ চন্দ্র ভট্টাচার্য ৭-সাইড নক-আউট নাইট ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত হবে ১০ ফেব্রুয়ারি থেকে। 

বর্তমান যুব সমাজ যেভাবে মোবাইল, গেইমস, এবং নেশার প্রতি আসক্ত হচ্ছে সেই সব বদভ্যাস থেকে পরিত্রান দিতে এবং খেলাধুলার প্রতি আগ্রহী হতে মূলত এই ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন।

এ প্রসঙ্গে নিউ স্টার ক্লাবের এক কর্মকর্তা জানিয়েছেন,, এই ক্রিকেট টুর্ণামেন্টে অংশগ্রহণ করার জন্য নূন্যতম ১০০০ টাকা এন্ট্রি ফী জমা দিয়ে ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ করতে হবে। তাছাড়া এই ক্রিকেট টুর্ণামেন্টে যে দল বিজয়ী হবে তার জন্য নগদ ১৫,০০০ টাকা এবং রানার্স দলকে 
১০,০০০ টাকা সহ ম্যান অব দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা সিরিজ, ম্যান অফ দ্যা টুর্নামেন্ট, বেস্ট ক্যাচ, বেস্ট বোলিং হিসেবে আকর্ষণীয় পুরস্কার এবং প্রাইজমানি প্রদান করা হবে। এই ক্রিকেট টুর্ণামেন্টে রাজ্যের ক্রীড়া প্রেমীদের অংশগ্রহণ করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন ক্লাব উদ্যোক্তারা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu