তেলিয়ামুড়া মার্চেন্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে মাক্স বিতরণ-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
২২ জানুয়ারি
শনিবার
তেলিয়ামুড়া  প্রতিনিধিঃ গোটা বিশ্ব জুড়ে যখন করুনার তৃতীয় ঢেউ ওমিক্রণের বাড়বাড়ন্ত সেই পরিস্থিতিতে বাদ যায়নি ত্রিপুরা রাজ্যও। 

এই রাজ্যেও করুণা আক্রান্তের সংখ্যা যেমন দিন দিন হু হু করে বৃদ্ধি পাচ্ছে ঠিক তেমনি করে করুণায় আক্রান্ত হয়ে মৃত্যুর গ্ৰাফ ও  দিন দিন ঊর্ধ্বমুখী। প্রশাসনের সঙ্গে সহমত পোষণ করে তেলিয়ামুড়া মার্চেন্ট অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা করুনার তৃতীয় ঢেউ ওমিক্রণের লাগাম টানতে ময়দানে অবতীর্ণ। উদ্দেশ্য, করুণা সম্পর্কে সাধারণ মানুষ থেকে শুরু করে ব্যাবসায়ীদের সচেতন করা। 

সেই উদ্দেশ্যকে সামনে রেখে শনিবার তেলিয়ামুড়া মার্চেন্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে তেলিয়ামুড়া বাজার এলাকার বিভিন্ন দোকানপাট, এবং রাস্তাঘাটে যাতায়াত করা সাধারণ মানুষ সহ দোকানে ক্রেতা বিক্রেতা উভয়ের মধ্যে সচেতন করে। সেই সঙ্গে যারা বিনা মাক্সে বাড়ি ঘর থেকে বের হয়েছেন তাদের মধ্যে মাক্স বিতরণ করা হয়।
এ প্রসঙ্গে বলতে গিয়ে তেলিয়ামুড়া মার্চেন্ট অ্যাসোসিয়েশনের এক সদস্য তথা তেলিয়ামুড়া পৌর পরিষদের ভাইস চেয়ারম্যান মধুসূদন রায় জানিয়েছেন  বর্তমান করোনা পরিস্থিতির কথা উপলব্ধি করে সাধারণ মানুষ সহ ব্যাবসায়ীদের সচেতন করার লক্ষ্যমাত্রা কে সামনে নিয়ে শনিবার তেলিয়ামুড়া মার্চেন্ট অ্যাসোসিয়েশনের এই উদ্যোগ। তাছাড়া তিনি জানিয়েছেন,, আগামী বৃহস্পতিবার তেলিয়ামুড়া মার্চেন্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে তেলিয়ামুড়া ধান বাজার শেড গৃহে  এক মেগা  ভ্যাক্সিনেশন এবং কোভিড পরীক্ষা শিবির অনুষ্ঠিত হবে।   এতে তেলিয়ামুড়ার সকল ব্যাবসায়ী এবং তেলিয়ামুড়া বাসীর সহযোগিতা কামনা করেছেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu