ভিত্তিতে গাঁজা বিরোধী অভিযানের নেমে সাফল্য পেল তেলিয়ামুড়া ট্রাফিক পুলিশ-Sabuj Tripura

সবুজ ত্রিপুরা 
২৫ জানুয়ারি
মঙ্গলবার
তেলিয়ামুড়া প্রতিনিধিঃ তেলিয়ামুড়া থানা এলাকায় প্রায় প্রতিনিয়তই গাঁজা পাচারকারীদের আনাগোনা পরিলক্ষিত হচ্ছে। এই গাঁজা পাচারকারীদের বাড়বাড়ন্তে অতিষ্ঠ তেলিয়ামুড়া এলাকার সাধারন জনগন। 

খোয়াই জেলা পুলিশ সুপারের গোপন খবরের ভিত্তিতে  গাঁজা বিরোধী অভিযানের নেমে  সাফল্য পেল তেলিয়ামুড়া ট্রাফিক পুলিশ।ঘটনার বিবরণে প্রকাশ, রবিবার সাতসকালে খোয়াই জেলার পুলিশ সুপার ভানু পদ চক্রবর্তীর কাছে গোপনে খবর আসে আগরতলার দিক থেকে বহিঃ রাজ্যের একটি দূরপাল্লার লরিতে করে বেশ পরিমাণ শুকনো গাঁজা পাচার হচ্ছে। এই খবরের ভিত্তিতে তেলিয়ামুড়া ট্রাফিক ইউনিটের তেলিয়ামুড়ার হাওয়াইবাড়ি স্থিত চেকপোষ্টে WB-23 C 1597 নাম্বারের  একটি দূরপাল্লার লরিতে তল্লাশি চালিয়ে বাজেয়াপ্ত করা হয় ১৫ টি প্যাকেটে ১৫০ কেজি  শুকনো গাঁজা । 

সঙ্গে আটক হয় গাড়িতে থাকা বহিঃ রাজ্যের গাড়ির চালক রনজিৎ সিংহ (৫৬), তার বাড়ি পশ্চিমবাংলার বরানগর এলাকায়। আটককৃত গাঁজার বাজার মূল্য লক্ষাধিক টাকা হতে পারে বলে জানিয়েছেন তেলিয়ামুড়া ট্রাফিক ডি.এস.পি বিক্রমজীত শুক্ল দাস।
বলাবাহুল্য, পুলিশ সুপার ভানু পদ চক্রবর্তী উত্তর জেলায় কর্মরত থাকা কালিন সময় নেশা কারবারিদের বিরুদ্ধে সর্বদা ময়দানের সক্রিয় থেকে নজির সৃষ্টি করেছিলেন। খোয়াই জেলাতে পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করার পর‌ই উনার গোপন সংবাদের ভিত্তিতে এই গাঁজা বিরোধী অভিযানের সাফল্য পেল পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu