৭৩ তম প্রজাতন্ত্র দিবস উদযাপনকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যাবস্থা জোরদার করা হয়েছে-Sabuj Tripura

 


সবুজ ত্রিপুরা 

২৫ জানুয়ারি
মঙ্গলবার
তেলিয়ামুড়া প্রতিনিধিঃ গোটা দেশের সঙ্গে ত্রিপুরা রাজ্য ও দেশের ৭৩ তম প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানের উদযাপনকে কেন্দ্র  কঠোর নিরাপত্তা বলয়ের মধ্য দিয়ে জোরদার করা হয়েছে। এই নিরাপত্তা ব্যাবস্থা জোরদার করা হয়েছে গোটা তেলিয়ামুড়া মহকুমা জুড়েও। 

এমনটাই দৃশ্য প্রত্যক্ষ করা গেল মঙ্গলবার বড়োমুড়া সালকাকামী স্থিত  ৫নং ট্যানেলের সামনে এবং তেলিয়ামুড়া বাজার সহ বিভিন্ন সরকারি দপ্তর এবং এর আশপাশ এলাকায়। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ত্রিপুরা স্টেট রাইফেলসের ২নং ব্যাটালিয়নের জওয়ানরা জোরদার তল্লাশি অভিযান শুরু করে। রেল রাস্তা, এর আশপাশ এলাকা সহ ট্যানেলের ভেতরে কোনো অপ্রীতিকর জিনিস আছে কিনা সেগুলো তল্লাশি করে ত্রিপুরা স্টেট রাইফেলসের জওয়ানরা।

উল্লেখ্য, একটা সময় এই এলাকাটি ত্রিপুরা রাজ্যের বৈরীদের মূল আস্তানা হিসেবে পরিচিত থাকলেও বর্তমানে এলাকাটিতে শান্তি সম্প্রীতির বাতাবরণ রয়েছে। কারণ দিবারাত্রি নিরলস পরিশ্রম চালিয়ে যাচ্ছে ত্রিপুরা স্টেট রাইফেলসের ২নং ব্যাটেলিয়ানের  জওয়ানরা।২৬ শে জানুয়ারি কে কেন্দ্র করে দু-এক দিন আগে থেকেই রাজ্যের শান্তি সম্প্রীতি রক্ষার তাগিদে ত্রিপুরা স্টেট রাইফেলসের ২ নং বাহিনীর জওয়ানরা বড়মুড়া পাহাড়ের পাদদেশে সালকাকামী স্থিত ৫নং রেল ট্যানেল সহ এর আশপাশ এলাকায় পণ্যবাহী রেল সহ যাত্রীবাহী রেল যাতে এই এলাকা দিয়ে অতি সহজেই যাতায়াত করতে পারে এর জন্য কঠোরভাবে নিরাপত্তা 
ব্যাবস্থা ও নজরদারি জোরদার করে  নিজেদের দায়িত্ব পালন করে আসছে জওয়ানরা।অপরদিকে, বম স্কোয়ারে কর্মীরা এদিন সকালে  তেলিয়ামুড়া বাজার, তেলিয়ামুড়া মহকুমা শাসক কার্যালয়, তেলিয়ামুড়া আর.ডি ব্লক, তেলিয়ামুড়া থানা সহ বিভিন্ন জায়গায় কোন বিস্ফোটক সামগ্রী আছে কিনা তার জন্য জোরদার তল্লাশি চালায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu