দামছড়ার রায়চন্দ্র পাড়া এলাকায় ভয়ংকর পথ দূর্ঘটনা-Sabuj Tripura

সবুজ ত্রিপুরা 

২৮ জানুয়ারি
শুক্রবার
পানিসাগর প্রতিনিধিঃ শ্রাদ্ধানুষ্টান থেকে টাটা ডি আই গাড়ি করে বাড়ি ফেরার পথে দামছড়ার রায়চন্দ্র পাড়া এলাকায় একশো কুড়ি ফুট খাদে পড়ে গুরুতর আহত সতেরো। 

তারমধ্যে ছয় জনের অবস্থা আশঙ্কাজনক।  দমকলকর্মীরা আহতদের উদ্ধার করে দামছড়া ও ধর্মনগর জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। আহতদের বাড়ি অসমের হাইলাকান্দির রাইফেল খিল পাড়া এলাকায়।সকলেই দামছড়ার ডাক্তারদুয়ারের এক শ্রাদ্ধানুষ্ঠানে যোগ দিয়ে বাড়ি ফিরছিলেন।

স্হানীয় থানার পুলিশ একটি পথ দূর্ঘটনার মামলা হাতে নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে।ঘটনার বিবরনে প্রকাশ, উত্তর জেলার দামছড়া থানাধীন রায়চন্দ্র পাড়া এলাকায়  বাঁক নিতে গিয়ে AS 24AC/2964 নম্বরের টাটা ডি আই গাড়ি একশো কুড়ি ফুট খাদে পড়ে যায়।তাতে করে গাড়িতে থাকা চালক সহ মোট সতেরোজন যাত্রী গভীর খাদে‌ পড়ে গুরুতর ভাবে আহত হন। ঘটনার খবর পেয়ে অকুস্থলে ছুটে আসে দামছড়া থানার পুলিশ ও দমকল কর্মীরা। দমকলকর্মীরা অকুস্থল থেকে আহতদের দামছড়া হাসপাতালে নিয়ে যায়।
সেখানে কর্তব্যরত চিকিৎসক ছয় জনের অবস্থা আশঙ্কাজনক দেখে জেলা হাসপাতালে রেফার করেন। তারপর আশঙ্কাজনক অবস্থায় বুসান বতী রিয়াং, কালংকা রিয়াং, খগেন্দ্র রিয়াং, মনিরুম রিয়াং, ধামনিক রিয়াং ও রাজপ্রসাদ রিয়াং কে ধর্মনগর জেলা হাসপাতালে নিয়ে গেলে বর্তমানে তারা জেলা হাসপাতালে চিকিৎসাধীন। সাথে বাকি এগারোজনের চিকিৎসা দামছড়া হাসপাতালে অব্যাহত রয়েছে। স্হানীয় থানার পুলিশ ঘটনাস্থল থেকে দূর্ঘটনা গ্রস্থ টাটা ডি আই গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।সাথে একটি পথদূর্ঘটনার মামলা হাতে নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে দামছড়া থানার পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গেছে,আহতরা সকলেই অসমের হাইলাকান্দির রাইফেল খিল পাড়া এলাকার বাসিন্দা।গত দুদিন পূর্বে দামছড়ার ডাক্তারদুয়ারের এক আত্মীয়ের বাড়িতে শ্রাদ্ধানুষ্ঠানে এসেছিলেন।তবে পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পারে প্রবল বৃষ্টির ফলে রায়চন্দ্র পাড়া এলাকার সড়কটি পিচ্ছিল হয়ে যায়।আর টাটা ডি আই গাড়ি বাঁক নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রায়১২০ ফুট গভীর খাদে‌ পড়ে ঘটে এই বিপত্তি।

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu