প্রায় দুশো কেজি শুকনো গাঁজা আটক চুরাইবাড়ি পুলিশের হাতে-Sabuj Tripura


 সবুজ ত্রিপুরা 

৮ জানুয়ারি

শনিবার

কদমতলা প্রতিনিধিঃ তেলিয়ামুড়া থেকে গোহাটির উদ্দেশ্যে গাঁজা পাচারের সময় চুরাইবাড়ি পুলিশের রুটিন তল্লাশিতে ধরা পড়লো প্রায় দুশো কেজি শুকনো গাঁজা।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার বিকেল তিনটা নাগাদ পুলিশের রুটিন তল্লাশির সময় এস,আই বিনোদ দেববর্মা , হিমাংশু দাস, প্রাণগোপাল ছন্দ ও মেজর জিয়েম উদ্দিনের তৎপরতায় AS 01HC-3385 নম্বরের বারো চাকা বিশিষ্ট খালি লরির কেবিন থেকে এই গাঁজা গুলি উদ্ধার করা হয়।

সঙ্গে চালক বিপুল দাস ও সহ চালক কমিন্দ্র জমাতিয়াকে আটক করেছে পুলিশ। চালকের বাড়ি অসমের  বরপেটা জেলায় ও সহচালকের বাড়ি ত্রিপুরা রাজ্যের তেলিয়ামুড়ায়। চালক জানায় সে এই গাঁজাগুলি গন্তব্যস্থলে পৌঁছে দিলে দু' লক্ষ টাকার ভাড়া পাবে। 

এদিকে আটক উনিশটি পেকেটে মোট  দুইশো নয় কেজি শুকনো গাঁজার কালোবাজারি বাজার মূল্য প্রায় বাইশ লক্ষ টাকা বলে জানান পুলিশ আধিকারিক কান্তা জাহাঙ্গীর। তেলিয়ামুড়া থেকে গাজাগুলি বোঝাই করে প্রাথমিকভাবে গুহাটিতে যাবে। পরবর্তী সময় গাঁজা গুলি অন্যত্র প্রচার হবে বলে জানা গেছে। দ্রুত দুজনের বিরুদ্ধে এনডিপিএস আইনে মামলা নিয়ে পুলিশের তদন্ত জারি থাকবে বলে জানান ওসি জয়ন্ত দাস।আজ তাদের জেলা আদালত ধর্মনগরে সোপর্দ করা ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu