ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দীর্ঘায়ু কামনা করে আগরতলা থেকে উদয়পুর মাতাবাড়ির উদ্দেশ্যে পদযাত্রার পীযুষ কান্তি রায়ের-Sabuj Tripura

 

 সবুজ ত্রিপুরা 

৮ জানুয়ারি

শনিবার

বিশালগড় প্রতিনিধিঃ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দীর্ঘায়ু কামনা করে সারা রাজ্যের বিভিন্ন প্রান্তে ভারতীয় জনতা পার্টির উদ্যোগে ভগবানের নিকট পূজা অর্চনা চলছে।

সেই অনুযায়ী রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে খোয়াইয়ের উৎসর্গ সামাজিক সংস্থার এক সদস্য এক অভিনব উদ্যোগ গ্রহণ করলো। 

খোয়াই এর বাসিন্দা পীযুষ কান্তি রায় প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে মাতা ত্রিপুরা সুন্দরীর নিকট পূজা দেওয়ার জন্য  আগরতলা থেকে  উদয়পুর মাতাবাড়ির উদ্দেশ্যে পদযাত্রার মাধ্যমে রওনা হয়। জানা যায় পীযুষ কান্তি রায়  খোয়াই মহকুমা শাসক অফিসে কর্মরত রয়েছেন। 

সেই কারণে তিনি ছুটির দিন বাছাই করে প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে পূজা দেওয়ার জন্য রওনা হয়। পীযুষ কান্তি রায়  বিশালগড় গোকুলনগর রাস্তার মাতা এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন সকলে যেনো প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর সুস্বাস্থ্যের জন্য ভগবানের নিকট প্রার্থনা করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu