খালি লরি থেকে গাঁজা উদ্ধার-Subuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
১৮ জানুয়ারি
মঙ্গলবার
কদমতলা প্রতিনিধিঃ ফের একবার ত্রিপুরা পুলিশের চোঁখে  ধুলো দিয়ে অসমে পাড়ি দেওয়ার সময় খালি লরি থেকে গাঁজা উদ্ধার করতে সক্ষম হল অসম চুড়াইবাড়ি ফাঁড়ির পুলিশ। 

মূলতঃ পুলিশকর্মীদের জোরকদমে রুটিন তল্লাশির কারণেই বিভিন্ন নেশা বোঝাই লরি ধরা পড়ছে পুলিশের জালে। গত কাল গভীর রাতে ত্রিপুরা থেকে অসমে NL01L-5302 নম্বরের খালি লরিটি যাওয়ার সময় অসম চুড়াইবাড়ি ফাঁড়ির পুলিশ সুজিত শর্মা,লহিত চন্দ ও চন্দ্রমণি সিংয়ের তল্লাশিতে বেরিয়ে আসে এই বিপুল পরিমাণ গাঁজা গুলি।

জব্দকৃত প্রায় দেড়শো কেজি গাঁজার কালোবাজারি মূল্য পনেরো লক্ষ টাকা বলে জানান ইনচার্জ নিরঞ্জন দাস। এদিকে চালক লিটন মিয়াকেও পুলিশ আটক করেছে। সে জানায় পানিসাগর থেকে এই গাঁজাগুলি বোঝাই করে করিমগঞ্জ বাইপাস সংলগ্ন এলাকায় কোন এক দোকানে দেওয়া হবে বলে। তার বাড়ি ত্রিপুরা রাজ্যের আগরতলায়। 

অসম পুলিশের এ ধরনের নেশা বিরোধী অভিযানের তৎপরতায় স্বাভাবিক খুশি জেলার মানুষজনও। অপরদিকে ত্রিপুরা পুলিশ প্রশাসনের উপর বারবার আঙ্গুল উঠতে শুরু করেছে। কি করে জাতীয় সড়কের উপর এতগুলি থানা থাকা সত্ত্বেও বার বার পুলিশের চোঁখে ধুলো দিয়ে অসম সীমান্তে নিরাপদে চলে যাচ্ছে নেশা বোঝাই লরি গুলো।

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu