পুলিশ সপ্তাহ ২০২২ উপলক্ষে উত্তর অনুষ্ঠিত হল প্রীতি ক্রিকেট ম্যাচ-Sabuj Tripura

 

 সবুজ ত্রিপুরা 

১০ জানুয়ারি

সোমবার

কদমতলা  প্রতিনিধিঃ ৮ জনুয়ারি পুলিশ সপ্তাহ ২০২২ উপলক্ষে উত্তর জেলা পুলিশের উদ্যোগে ধর্মনগর শ্রীপুর পঞ্চায়েত সংলগ্ন স্কুল মাঠে অনুষ্ঠিত হল  প্রীতি ক্রিকেট ম্যাচ।

এতে অংশগ্রহণ করেন ধর্মনগর প্রেসক্লাব এবং ধর্মনগর পুলিশ টিমের খেলোয়াড়রা।শনিবার এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে উত্তর জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী ,মহকুমা পুলিশ আধিকারিক কান্তা জাহাঙ্গীড় পুলিশ সপ্তাহ উপলক্ষে প্রথমে কেক কেটে তারপর দুটি পায়রা উড়িয়ে এই প্রীতি ক্রিকেট ম্যাচের সূচনা করেন ।

তারপর পুলিশ টিমের খেলোয়াড় এবং  প্রেসক্লাবের খেলোয়ারদের সাথে পরিচিত হয়ে মতবিনিময় করেন ।শুরু হয় পনেরো ওভারের প্রীতি ক্রিকেট ম্যাচ । টসে জিতে প্রথমে ধর্মনগর প্রেসক্লাবের খেলোয়াড়রা  ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়।৯৩ রানের মধ্যেই অল উইকেট হারিয়ে মাঠ ছাড়তে হয় ধর্মনগর প্রেসক্লাবের খেলোয়াড়দের ।বিরতির পর শুরু হয় দ্বিতীয় ইনিংসের খেলা ।

পুলিশ টিমের মারমুখী খেলোয়াড়র চার ছক্কার মারে ১৩ ওভারের ভেতরেই ৬ উকেট হারিয়ে ৯৪ রান করে জয়ের খেতাব দখল করে নেয়। ম্যান অব দ্য ম্যাচ হিসাবে জয়ী হয় পুলিশ টিমের খেলোয়াড়,তাঁর হাতে পুরস্কারটি তুলে দেন  উত্তর জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী । সবমিলিয়ে আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয় এদিনের প্রীতি ক্রিকেট ম্যাচ।পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী উভয় টিমের খেলোয়াড়দের প্রতি আন্তরিকভাবে শুভেচ্ছা জানান এবং পুলিশ সপ্তাহ-২০২২ উপলক্ষে পুলিশ এবং সাংবাদিকদের পরিবারের দীর্ঘায়ু কামনা করেন । 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu