একরাতে ৫ লক্ষাধিক টাকার রাবার সিট চুরি-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
১৯ জানুয়ারি
বুধবার
ধর্মনগর প্রতিনিধিঃ উত্তর জেলার যুবরাজনগর ব্লকের আওতাধীন রাজনগর আনন্দবাজার রাবার প্রডিউসারস সোসাইটি থেকে ৫ লক্ষাধিক  টাকার রাবার শিট চুরি হয়েগেল সোমবার। 

তানিয়ে জনমনে তৈরি হয়েছে আতঙ্ক,বর্তমানে  তদন্ত চলছে ।সিসিটিভি ফুটেজ মোতাবেক সোমবার গভীর রাতে  রাজনগর আনন্দবাজার রাবার প্রডিউসার সোসাইটির গোডাউনের সাটার ভেঙে প্রায় সাড়ে তিন থেকে চার টন রাবার শিট চুরি করে নিয়ে যায় চোরের দল ।

মঙ্গলবার  সকালে এলাকাবাসীরা রাবার গোডাউনের তালা ভাঙ্গা  দেখতে পেয়ে  আনন্দবাজার রাবার প্রডিউসার সোসাইটির কর্মকর্তাদের খবর দেন। খবর পেয়ে সঙ্গে সঙ্গে  ছুটে আসেন সোসাইটির  দায়িত্বপ্রাপ্ত সভাপতি সমরজিৎ দেবনাথ। এদিকে খবর দেওয়া হয় ধর্মনগর থানায়। সোসাইটির সভাপতি  সমরজিৎ বাবু জানান যেপরিমান রাবার শিট চুরি হয়েছে তার বাজার মূল্য আনুমানিক  ৫ লক্ষাধিক টাকা হবে  ।  ধর্মনগর থানা থেকে আসা সাব-ইন্সপেক্টর দয়াল চাকমা জানান সকালে থানায় রাজনগর আনন্দবাজার রাবার প্রডিউসার সোসাইটি গোডাউন ভেঙ্গে রাবার সিট চুরি হওয়ার  খবর পেয়েই তিনি পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে  ছুটে আসেন এবং সিসিটিভি ক্যামেরার প্রত্যেকটি ক্লিপিংস সংগ্রহ করছেন ।
তবে সিসিটিভি ক্যামেরাতে অনেক কিছুই ধরা পড়েছে তদন্তের স্বার্থে পুলিশ কিছু তথ্য গোপন করার চেষ্টা করছে ।  অতিসত্বরই চোর এবং চুরি যাওয়া দ্রব্য সামগ্রী বেরিয়ে আসবে বলে আশা প্রকাশ করেছেন পুলিশ আধিকারিক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu