পুলিশ সুপারকে ধর্মনগর প্রেস ক্লাবের বিদায়কালীন সম্বর্ধনা-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
১৩ জানুয়ারি
বৃহস্পতিবার

ধর্মনগর প্রতিনিধিঃ উত্তর জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তীর স্থলাভিষিক্ত হতে চলেছেন খোয়াই ত্রিপুরার পুলিশ সুপার আইপিএস কিরন কুমার কে।

ভানুপদ চক্রবর্তী  দীর্ঘ ৩ বছরেরও বেশি সময় যাবত উত্তর ত্রিপুরা পুলিস সুপারের দায়িত্বে ছিলেন। বুধবার সন্ধ্যায়  ধর্মনগর প্রেস ক্লাবের উদ্যোগে প্রেস ক্লাব গৃহে ছোট একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তীকে বিদায়কালীন সম্বর্ধনা দেওয়া হল। 

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধর্মনগর প্রেস ক্লাবের সম্পাদক পান্না ঘোষ , সভাপতি পলাশ সেন সহ প্রেস ক্লাবের অনান্য সদস্যরা। প্রেস ক্লাবের সম্পাদক ও সভাপতি বলেন এস পি ভানুপদ চক্রবর্তী একটা সময় ধর্মনগরের মহকুমা পুলিশ আধিকারিক আবার একটা সময় অতিরিক্ত পুলিশ সুপার ও দীর্ঘ সময় জেলা পুলিশ সুপারের দায়িত্ব পলন করা কালিন সংবাদ কর্মীদের খুব কাছের  হয়ে উঠেছেন। নেশা জাতীয় সামগ্রী উদ্ধারের ক্ষেত্রে উনার নিরলস প্রয়াস উত্তর জেলার নেশা সাম্রাজ্যকে ধংস করতে অনেকটাই সাহায্য করেছে।উত্তর জেলার আইন শৃঙ্খলা বজায় রাখতেও উনি কোঠোর পরিশ্রম করেছে।

তাই আগামীতে নতুন জেলায় উনার সফলতা কামনা করা হয় ধর্মনগর  প্রেস ক্লাবের  তরফ থেকে। এদিকে বিদায়কালীন সম্বর্ধনা গ্রহন করে পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী বলেন উনার কর্মজীবনে বহুবার বিভিন্ন দায়িত্ব পেয়ে ধর্মনগরে এসেছেন। বরাবরই তিনি ধর্মনগরের সাংবাদিকদের সহযোগিতা পেয়েছেন।প্রতিনিয়ত তিনি সংবিদ কর্মীদের সতর্কতার সাথে কাজ করতে অনুরোধ করেছেন। ধর্মনগর থেকে চলেগেলেও ধর্মনগরের প্রতি তার অগাধ  টান থাকবে সর্বদাই বলেন  তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu